বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ০৮:৩৩ অপরাহ্ন

Notice :

তাহিরপুরকে হাওর উপজেলা ঘোষণার দাবিতে মানববন্ধন

রাজন চন্দ ::
তাহিরপুরকে ‘হাওর উপজেলা’ ঘোষণা করে গেজেটভুক্ত করার দাবি জানিয়ে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছেন তাহিরপুর উপজেলাবাসী। বৃহ¯পতিবার দুপুরে ‘তাহিরপুর উপজেলাবাসী ও সকল স্তরের পেশাজীবী’র ব্যানারে উপজেলা সদরের পূর্ব বাজারে মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষক সমিতির সাধারণ স¤পাদক গোলাম সারোয়ার লিটন, প্রধান শিক্ষক মন্টু সরকার, হোসাইন আহমেদ, অজয় কুমার দে, আজিজুল ইসলাম, বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, তাহিরপুর গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইয়াহিয়া তালুকদার, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোদাচ্ছির আলম, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুবাশ্বির আলম, জবা রানী সরকার, আবুল ফজল, নারায়ণ চক্রবর্তী প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, হাওরের রাজধানী খ্যাত তাহিরপুর উপজেলাকে সরকার হাওর উপজেলা ঘোষণা না দেয়ার বিষয়টি মেনে নেয়ার মত নয়। জেলার শাল্লা, দোয়ারাবাজার, ধর্মপাশাকে ‘হাওর উপজেলা’ ঘোষণা করলেও তাহিরপুর উপজেলাকে বাদ হয়েছে। আমরা বর্তমান সরকারের কাছে আকুল আবেদন জানাচ্ছি আমাদের পিছিয়ে পড়া এই তাহিরপুর উপজেলাকে ‘হাওর উপজেলা’ হিসেবে গেজেটভুক্ত করা হোক।
মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলামের কাছে স্মারকলিপি প্রদান করেন উপজেলাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী