বুধবার, ১৫ জুলাই ২০২০, ১১:০৩ অপরাহ্ন

Notice :

ইয়াকুব উল্লাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার হাজী ইয়াকুব উল্লাহ পাবলিক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। দু’দিন ব্যাপী বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা শেষে মঙ্গলবার দুপুরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এ উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক প্রধান শিক্ষক শাহ ফয়জুন নূর আলী।
প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম। তিনি তার বক্তব্যে শিক্ষক-শিক্ষার্থীর উদ্দেশে বলেন, দৃষ্টিভঙ্গি বদলাতে পারলে জীবন বদলে যাবে। আলোকিত মানুষ হওয়া যাবে। সফলতার বীজ বপন করলে একদিন তার ফল নিশ্চয়ই পাওয়া যাবে। শিক্ষা জীবনে তিনটি বিষয় অর্জন করতে হবে আর তা হলো জ্ঞান, দক্ষতা এবং দৃষ্টিভঙ্গির পরিবর্তন।
সহকারি শিক্ষক মো. রেজাউল করিমের পরিচালনায় আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ, আলহাজ জমিরুননুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফররুখ আহম্মদ তালুকদার, হাজী লাল মামুদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সোহরাব উদ্দিন, মো. নজরুল ইসলাম।
স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম আহম্মদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অভিভাবক সদস্য কবির আহমদ প্রমুখ।
সব শেষে বিজয়ী শিক্ষার্থী ও অতিথিদের মধ্যে উপহারসামগ্রী ও পুরস্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী