1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পৌর শহরে ভারি যানবাহন প্রবেশে নিষেধাজ্ঞা

  • আপডেট সময় সোমবার, ৪ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌর শহরে ভারি যানবাহন প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। রোববার দিনব্যাপি সুনামগঞ্জ পৌর এলাকায় মাইকিং করে নিষেধাজ্ঞার বিষয়টি জানানো হয়।
জানাযায়, সুনামগঞ্জ পৌর শহরের সড়কে অনেক সময় বড় বড় ট্রাক, ট্রাক্টরসহ ১০ থেকে ১৫ টনের গাড়ি চলাচল করে। যার কারণে পৌর এলাকার বিভিন্ন সড়ক ক্ষতিগ্রস্ত হয়। সড়কগুলো যাতে আর ক্ষতিগ্রস্ত না হয় সে জন্য শহরে ভারি যানবাহন প্রবেশ নিষিদ্ধ করেছে সুনামগঞ্জ পৌর কর্তৃপক্ষ।
এ ব্যাপারে সুনামগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র হোসেন আহমেদ রাসেল বলেন, পৌর এলাকার সড়কগুলোর ধারণ ক্ষমতা ২ থেকে ৫ টন। কিন্তু শহরের ভেতরে ভারি যানবাহন অবাধে প্রবেশ করে। এতে বিভিন্ন সড়ক ক্ষতিগ্রস্ত হয়। সড়কগুলো যাতে আর ক্ষতির শিকার না হয় সে জন্য ভারি যানবাহন প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। তিনি আরো বলেন, ব্যবসায়ীদের কথা চিন্তা করে আমরা মল্লিকপুর এলাকায় ভারি যানবাহনগুলোর মালামাল নামানোর নির্দেশনা দিয়েছি। সেখানে মালমাল আনলোড করে পরে ছোট পিকআপ বা ভ্যান দিয়ে শহরে নিয়ে আসা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com