মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৪৩ অপরাহ্ন

Notice :

গ্রামের মানুষ শহরের সুযোগ সুবিধা পাবেন : এমপি মিসবাহ

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুর উপজেলার সাতগাঁও উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ ও শাহপুর এলাকাবাসীর উদ্যোগে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। রোববার বিকেলে সাতগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুরে যে উন্নয়নকাজ চলছে তা অব্যাহত থাকবে। আরো উন্নয়ন হবে। গ্রাম ও শহরের মধ্যে কোনো পার্থক্য থাকবে না। গ্রামের মানুষ শহরের সকল সুযোগ-সুবিধা পাবেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির শেখ নাসির উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে এমপি মিসবাহ আরো বলেন, জনগণের ভালোবাসায় আমি আবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছি। যার ফলে আমি আপনাদের কাছে চিরঝণী হয়ে গেলাম। আপনারা একাদশ জাতীয় নির্বাচনে আমাকে বিপুল ভোটে বিজয়ী করে প্রমাণ করেছেন যে আপনারা আমাকে কতটুকু ভালবাসেন। কথা দিলাম আপনাদের ভালবাসা নিয়ে আপনাদেরকে সাথে নিয়ে আমি এই সুনামগঞ্জের উন্নয়ন করব।
সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদ মানিক, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন, দ.বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এরশাদ আহমদ, সাতগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম, জেলা জাতীয় পার্টি নেতা হাজী হেলাল প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠান শেষে ফতেপুর ইউনিয়নের শাহপুর, বসন্তপুর, অনন্তপুর, গ্রামের বিদ্যুতায়ন উদ্বোধন করেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী