শনিবার, ০৬ জুন ২০২০, ১২:৩২ পূর্বাহ্ন

Notice :

জামালগঞ্জে ডিবেটিং সোসাইটির আত্মপ্রকাশ

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জে ডিবেটিং সোসাইটির আত্মপ্রকাশ ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার জামালগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতির হল রুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ কিন্ডারগার্টেন এন্ড জুনিয়র হাই স্কুলের অধ্যক্ষ জরিনা আক্তার বীণা। প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম আল ইমরান। বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক শিক্ষা একাডেমি সুপার ভাইজার মো. আ. মুকিত, সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফুর রহমান, বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সুব্রত রায়, সুনামগঞ্জ ডিবেটিং সোসাইটির সভাপতি মো. সেজুল আহম্মদ।
জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী হাসানুল বান্না তন্ময়-এর পরিচালনায় উপস্থিত ছিলেন এসডিএসএর সহ-সভাপতি মাসুদ আহমেদ অপু, সাধারণ সম্পাদক সোহানুর রহমান।
বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বালিকা উচ্চ বিদ্যালয়, জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়, জামালগঞ্জ কিন্ডারগার্টেন এন্ড জুনিয়র হাই স্কুল ও চাইল্ডকেয়ার কিন্ডারগার্টেনের ১২ জন শিক্ষার্থী।
পরে হাসানুল বান্না তন্ময় কে সভাপতি, তাসলিম মেহজাবিন পুতুল-কে সহ সভাপতি ও সীমান্ত তালুকদার সিমু-কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট এসডিএস জামালগঞ্জ উপজেলা শাখা ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী