1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দুই সমিতির উদ্যোগে বনভোজন

  • আপডেট সময় শনিবার, ২ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি ও প্রবীণ হিতৈষী সংঘ সুনামগঞ্জ জেলা শাখার যৌথ উদ্যোগে বনভোজন অনুষ্ঠিত হয়েছে। বিশ্বম্ভরপুর উপজেলার সরকারি দিগেন্দ্র বর্মণ ডিগ্রী কলেজ ক্যাম্পাসে এই বনভোজন অনুষ্ঠিত হয়।
বনভোজনকালে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস।
সমিতির সভাপতি ডা. সৈয়দ মোনাওয়ার আলী ও সাধারণ সম্পাদক খুরশীদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ, দিগেন্দ্র বর্মণ ডিগ্রী কলেজের অধ্যক্ষ বিমলাংশু রায়, পলাশ ইউপি চেয়ারম্যান মো. আব্দুল কাইয়ুম মাস্টার ও বিশ্বম্ভরপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মণ।
অনুষ্ঠানে কবিতা আবৃত্তি, গান, গজল, কৌতুক পরিবেশন ও বক্তব্য রাখেন সাবেক সিভিল সার্জন ডা. আব্দুন নুর, সাবেক অধ্যক্ষ মো. মুহিবুল ইসলাম চৌধুরী, সাবেক চেয়ারম্যান মো. সাহাব উদ্দিন, মো. মুর্শেদ আলম, মো. নুরুল ইসলাম গাজী, মালেকা খাতুন, মো. আলীনুর, নুরুল আমিন, মো. আব্দুল গণি, মো. আফতাব উদ্দিন প্রমুখ।
মধ্যাহ্নভোজ শেষে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র। সবশেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com