1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘নির্বাচন নিয়ে কথা বলে ফল পাবে না ঐক্যফ্রন্ট’

  • আপডেট সময় শুক্রবার, ১ মার্চ, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
‘আপনারা (ঐক্যফ্রন্ট) নির্বাচনে অংশ নিলেন অথচ মাঠে থাকলেন না। আজ সিটি নির্বাচন নিয়ে আপনারা কথা বলছেন এটা ঠিক না। নতুন করে ভোট নিয়ে কথা বললে কোনো ফল পাবেন না। কারণ আপনারা জনগণের কাছ থেকে পালিয়ে গেছেন।’
বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টি আয়োজিত এক আলোচনা সভায় সাবেক মন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মো. নাসিম একথা বলেন।
সাবেক মন্ত্রী ঐক্যফ্রন্ট নেতাদের কাছে প্রশ্ন রেখে বলেন, আপনারা নির্বাচনকে ভ-ুল করতে উঠেপড়ে লেগেছেন। কিন্তু কেন?
নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে নাসিম বলেন, আপনারা কাউকে পরোয়া করবেন না। আপনাদের মতো আপনারা স্বাধীনভাবে কাজ করুন। আপনারা সরকারকে চাপে রাখুন। সুষ্ঠু নির্বাচনের জন্য আপনাদের যা যা করা প্রয়োজন তাই করুন। নির্বাচনে কোনো চক্রকেই বরদাশত করবেন না। কারো কাছে নতি স্বীকার করবেন না।
বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, রাজনীতি থেকে আপনারা বসে পড়েন। আমরা দেশটাকে উন্নয়নের শিখরে নিতে চাই। নির্বাচন করবেন না আবার নির্বাচন নিয়ে প্রশ্ন করবেন এটা কোন ধরনের কথা। আপনারা জনগণ থেকে দূরে থাকবেন আর জনগণ আপনাদের ভোট দেবে এটা কোন ধরনের প্রত্যাশা। আর এটা ভাবেনই বা কেমন করে।
আলোচনা সভায় আরও উপস্থিত ছিলন আওয়ামী লীগ উপ কমিটির সহ-স¤পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার, কৃষক শ্রমিক পার্টির মহাসচিব মো. ফোরকান আলী হাওলাদার, মো. শহিদুল ইসলাম মোল্লা প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com