শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৭:৩২ পূর্বাহ্ন

Notice :

নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সঙ্গে থাকুন

স্টাফ রিপোর্টার ::
মোহনপুর যুবকল্যাণ পরিষদ কর্তৃক আয়োজিত ফুটবল লীগের মাসব্যাপী প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সরকারের সঙ্গে থাকুন। স্রোতের বিপরীতে যাবেন না। সদর উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিয়েছেন তাকে ভোট দিন। সরকারের সঙ্গে থাকলে আরো উন্নয়ন হবে বলে মন্তব্য করেন তিনি।
অনুষ্ঠানের অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট বলেন, উপজেলা নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থী আমার ছোট ভাই খায়রুল হুদা চপল। আগামী ১০ মার্চ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে আপনাদের সমর্থন চায়। অতীতে যেভাবে আমি আপনাদের পাশে ছিলাম ভবিষ্যতেও আমার ভাই আপনাদের পাশে থেকে সেবা করবে, এই অঙ্গীকার করছি। নূরুল হুদা মুকুট মোহনপুর মাদ্রাসার উন্নয়নে ৫ লক্ষ এবং গ্রামের খেলার মাঠ উন্নয়নে আরো ৩ লক্ষ টাকা অনুদানের ঘোষণা দেন। আগামীতে মোহনপুর ইউনিয়নে উন্নয়ন অব্যাহত রাখার ঘোষণা দেন জেলা পরিষদ চেয়ারম্যান।
বুধবার বিকেলে মোহনপুর ফুটবল লীগের চূড়ান্ত প্রতিযোগিতায় নিহারিকা স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে বিজয়ী হয়েছে আর.পি. সুপার স্টার। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জুনেদ আহমদ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কর, মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নূরুল হক, সাংবাদিক শামস শামীম, ইউপি সদস্য শামসুন্নুর, জাহাঙ্গীর আলম, তানভির আহমদ জনিক, রইসুজ্জামান প্রমুখ।
এমপি পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, সরকারের মাদকবিরোধী আন্দোলনে উদ্বুদ্ধ হয়ে মোহনপুর গ্রামের যুবসমাজ যেভাবে খেলাধুলার মাধ্যমে তরুণদের সংগঠিত করছে তা প্রশংসনীয়। এই আলোকিত তরুণরাই আমাদের সমাজের অহংকার। তিনি বলেন, সমাজের এই সাহসী যুবকদের জন্য আমার দুয়ার খোলা থাকবে।
গত জানুয়ারি মাসে গ্রামের পূর্ব মাঠে খেলা শুরু হয়। মাসব্যাপী ফুটবল লীগ খেলায় বিভিন্ন এলাকার একাধিক ক্লাব অংশগ্রহণ করে। ইউনিয়নের সর্ববৃহৎ এই ফুটবল আসরে দর্শকের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো। চূড়ান্ত পর্বেও হাজারো দর্শক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী