1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রথম মৃত্যুবার্ষিকীতে কৃষক নেতা সৈয়দ ছবুর আলীকে স্মরণ

  • আপডেট সময় বুধবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৯

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন, দক্ষিণ সুনামগঞ্জ জেলা শাখার সাবেক আহ্বায়ক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাবেক সভাপতি সৈয়দ ছবুর আলীর প্রথম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে দরগাপাশা গ্রামে সৈয়দ ছবুর আলীর বাড়িতে হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের উপজেলা কমিটির উদ্যোগে এই স্মরণসভার আয়োজন করা হয়।
সংগঠনের উপজেলা কমিটির সভাপতি ও দরগাপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল হক মিলনের পরিচালনায় অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বিজন সেন রায়।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহিন চৌধুরী শুভ, শাহজালাল মহাবিদ্যালয়ের সহকারি অধ্যাপক এনামুল কবির, উপজেলা হাওর বাঁচাও কমিটির সহ-সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, উপজেলা হাওর বাঁচাও কমিটির সহ-সভাপতি সাজ্জাদুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সাধারণ সম্পাদক আবাব মিয়া, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নূরুল হক, সৈয়দ ছবুর আলীর ছেলে সৈয়দ তজম্মুল আলী, হাওর বাঁচাও আন্দোলনের উপজেলা কমিটির সদস্য মাহফুজ চৌধুরী ও মরহুম সৈয়দ ছবুর আলীর নাতি সৈয়দ আসাদ।
এ সময় উপস্থিত ছিলেন আবদুর রহমান, আবু সাঈদ, বদরুল চৌধুরী, মিজানুর রহমান কয়েছ, প্রদীপ কুমার দাশ, ইয়াকুব শাহরিয়ার, ফেরদৌস কবির, ছায়াদ হোসেন সবুজ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com