1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তরুণ লীগের জেলা কমিটি অনুমোদন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
নাজমুল হুদা বকুলকে সভাপতি ও আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ আওয়ামী তরুণ লীগ সুনামগঞ্জ জেলা শাখার ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে। সোমবার বিকেলে তরুণ লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাড. আইয়ুবুর রহমান ও সাধারণ সম্পাদক জি.এম. শফিউল্লাহ স্বাক্ষরিত পত্রে এই কমিটির অনুমোদন দেয়া হয়।
কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক কুলেন্দু শেখর দাস তালুকদার, কাজল চন্দ্র দে, মো. সুলেমান রশিদ, সহ-সভাপতি সাংবাদিক মাহতাব উদ্দিন তালুকদার, জিয়াউল হক বাচ্চু, তৈয়বুর রহমান, সুদিপ্ত রঞ্জন দাস, সাংবাদিক অরুণ চক্রবর্তী, সুরঞ্জিত গুপ্ত রঞ্জু, সহ-সাধারণ সম্পাদক আলী আছহাব (তপু), উজ্জ্বল হাসান, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম শ্যামল, মো. শহীদুল ইসলাম, মো. ফারুক, প্রচার সম্পাদক সিতেন্দ্র কুমার দাস, সহ-প্রচার সম্পাদক মো. আতিকুর রহমান, দপ্তর সম্পাদক অনিক শাহ, সহ-দপ্তর সম্পাদক আবু সাঈদ, অর্থ সম্পাদক মো. ফিরোজ মিয়া তালুকদার, সহ-অর্থ সম্পাদক সেবুল মিয়া, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. ফরিদ মিয়া, শিক্ষা প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক স্বপন কুমার বর্মণ, সহশিক্ষা প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক অনু হাসান, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আবুল হোসেন, সহ আইন বিষয়ক সম্পাদক শিবেন্দ্র কুমার তালুকদার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শামীম মিয়া, সমাজ কল্যাণ সম্পাদক মো. হাফিজুর রহমান, সহ-সমাজ কল্যাণ সম্পাদক জাকারিয়া হোসেন জোসেফ, স্বাস্থ্য ও জনকল্যাণ বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক রনি, সহ স্বাস্থ্য ও জনকল্যাণ বিষয়ক সম্পাদক প্রশান্ত সাগর দাস, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক জমসেদ আলী, সহ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবু তাহের, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দেবরাজ তালুকদার, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এনামুল হক এনাম, সহ সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম স্বপন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মো. জাহাঙ্গীর মিয়া, সহ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক বিপ্লব কান্তি তালুকদার, মহিলা বিষয়ক সম্পাদক সানজিদা নাসরিন দিনা ডায়না, সহ মহিলা বিষয়ক সম্পাদক মিনারা বেগম, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহ ধর্ম বিষয়ক সম্পাদক মো. নাঈম তালুকদার, প্রধান সদস্য আশরাফ আলী, সদস্য সমরু মিয়া, সাইফুল ইসলাম, বিজিত বণিক, শাহাব উদ্দিন, তারা মিয়া, ইসহাক মিয়া, জহুর মিয়া, মো. মোবাশ্বির আলী, বিধান চন্দ্র দাস, মুরশেদ আলম, পীযূষ চৌধুরী, তাজমুল ইসলাম রকি, রফিক মিয়া, মানিক মিয়া, আলী হোসেন, মুন্না মিয়া, এখলাছুর রহমান, সজল চৌধুরী, সুব্রত রঞ্জন দাস, সুমন দেব, সামিউল হক জনি, জাবেদ নুর, আমির হোসেন, মিসবাহ আহমদ, মাসুক মিয়া, হৃদয় হোসেন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com