1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘পুনর্গঠিত হচ্ছে বিএনপি’

  • আপডেট সময় রবিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
দল পুনর্গঠনের কাজ শুরু হয়েছে মন্তব্য করে নেতাকর্মীদের হতাশ না হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। শনিবার জাতীয় প্রেসক্লাবে বিএনপি নেতা তৈয়মুর আলম খন্দকার রচিত দুটি গ্রন্থের প্রকাশনা-পাঠ ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
মোশাররফ বলেন, ইতিমধ্যে দল পুনর্গঠনের কাজ শুরু হয়েছে। যেখানে যা দুর্বলতা আছে তা খোঁজে বের করে দলকে শক্তিশালী করা হবে৷ আপনারা হতাশ হবেন না। দলকে শক্তিশালী করার প্রক্রিয়া শুরু হয়েছে।
তিনি বলেন, একটি সভ্য ও গণতান্ত্রিক সমাজে সত্য পরাজিত, মিথ্যা প্রতিষ্ঠিত। গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়া আজ কারাগারে বন্দি। দলকে শক্তিশালী করে তার মুক্তি আন্দোলনে নেমে পড়তে হবে। হতাশ না হয়ে জেগে উঠুন।
নজিরবিহীন এক প্রসহনের মাধ্যমে গণতন্ত্র হত্যা করা হয়েছে দাবি করে তিনি বলেন, মৌলিক অধিকার হরণ করা হয়েছে মানুষের। এতো কিছু হরণ হয়ে গেলো। দেশের মানুষ এমনিতে বসে থাকবে তা বিশ্বাস করি না। অনেকে বলেন, বিএনপি পরাজিত। নেতাকর্মীরা হতাশ। এটা সত্য নয়৷ আমি বলবো, বিএনপি পরাজিত নয়। ২৯শে ডিসেম্বরের ভোট ডাকাতি ও ৩০শে ডিসেম্বরের প্রহসন দেখে আমাদের নেতাকর্মীরা হতভম্ব।
বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু’র সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন ভাইস-চেয়ারম্যান হাফিজ উদ্দীন আহমেদ, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, তৈমুর আলম খন্দকার, কবি আবদুল হাই শিকদার, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com