1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জামালগঞ্জে এমপি শামীমা শাহরিয়ারকে সংবর্ধনা

  • আপডেট সময় শনিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৯

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জে এমপি শামীমা শাহরিয়ারকে সংবর্ধনা প্রদান করেছেন আ.লীগ নেতাকর্মীরা। এ উপলক্ষে দলীয় কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শামীমা শাহরিয়ার এমপি। তিনি তার বক্তব্যে বলেন, আমি আপনাদেরই একজন। জনগণের জন্য সব সময় আমি কাজ করে যেতে চাই। হাওরের মেহনতি মানুষের দুঃখ-কষ্ট দূর করতে চাই। আপনাদের আশীর্বাদ ও দোয়ায় আমি শামীমা আক্তার খানম আজ মহান সংসদের সদস্য হয়েছি। বিগত দিনে আমার বিরুদ্ধে যারা সমালোচনা করেছে তারা আমার সফলতাকে আরো ত্বরান্বিত করেছে।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলীর সভাপতিত্বে সংবর্ধনা সভায় আরো বক্তব্য রাখেন ইউসুফ-আল-আজাদ, উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, আবুল হাসেম, জেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, সদস্য সচিব বিন্দু তালুকদার, মোহাম্মদ শেরু, জামালগঞ্জ কৃষক লীগ আহ্বায়ক আলী আমজাদ, যুবলীগ নেতা আবুল খায়ের প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com