1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম শামীমের গণসংযোগ

  • আপডেট সময় শনিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
আসন্ন জামালগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করেছেন চেয়ারম্যান পদপ্রার্থী রেজাউল করিম শামীম। শুক্রবার বিকেলে উপজেলার মাতারগাঁও গ্রামে ১৬ প্রহরব্যাপী শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন অনুষ্ঠানে যোগদান শেষে স্থানীয়দের সাথে কথা বলেন তিনি।
এ সময় রেজাউল করিম শামীম বলেন, আমি আপনাদের দোয়া, আশীর্বাদ, ভালবাসা, সাহায্য-সহযোগিতা কামনা করছি। আমাকে একবার পরীক্ষা করে দেখুন, বিগত সময়ে যারা নির্বাচিত হতে এসেছেন তাদের চেয়ে ব্যতিক্রম কোন ভূমিকা পালন করতে পারি কি না। তিনি তার ইউনিয়নের উন্নয়ন প্রসঙ্গ উল্লেখ করে বলেন, আমি ইউপি চেয়ারম্যান হিসেবে আমার ইউনিয়নে ছোট্ট পরিসরে হলেও সকল হিন্দু ধর্মাবলম্বী মন্দির প্রতিষ্ঠান সুন্দর করে গড়ে দিয়েছি। যদি সুযোগ দেন তবে নির্বাচিত হলে ব্যাপক পরিসরে উন্নয়ন কাজ করব। সারাজীবন আপনাদের নিয়েই রাজনীতি করেছি। কিন্তু দুর্ভাগ্য আমার, ষড়যন্ত্রের কারণে দলীয় মনোনয়ন পাইনি। একের পর এক ষড়যন্ত্র চক্রান্ত চলছে যাতে আমাকে ফেল করানো যায়। জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, ভোটাধিকার প্রয়োগ করার ক্ষমতা আপনাদের। এবং আমার এলাকার মানুষ স¤পূর্ণ সচেতন। তবে আপনারা কারো দ্বারা প্রভাবিত হবেন না এটা আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি। আপনাদের বিচারে যদি আমি যোগ্যতম প্রার্থী হই তবে আমাকে ভোট দিবেন। আর শেষ কথা হল, আপনার ভোট রক্ষা করার দায়িত্বটা আমার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com