মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৬:৫১ অপরাহ্ন

Notice :

পশ্চিম তেঘরিয়ায় ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পশ্চিম তেঘরিয়ায় প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে। শহরের বিজিবি ক্যা¤প সংলগ্ন মাঠে শুক্রবার টুর্নামেন্টের উদ্বোধন করেন ক্রীড়া পৃষ্ঠপোষক লন্ডন প্রবাসী ফুয়াদ আহমেদ।
পৌরসভার ৭ ও ৮নং ওয়ার্ডের ৫৬ জন খেলোয়াড় নিয়ে ৪টি দল টুর্নামেন্টে অংশ নিচ্ছে। রংধনু রাইডার্স ক্রিকেট ক্লাব আয়োজিত এ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে ক্লাবের দলনেতা আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি ফুয়াদ আহমেদ বলেন, ক্রীড়া অঙ্গনে বাংলাদেশের অনেক উন্নতি হয়েছে। এই রকম আয়োজনও তার একটি অংশ। তিনি টুর্নামেন্টের সফলতা কামনা করেন।
উদ্বোধনী ম্যাচে ‘লাগলে বাড়ি বাউন্ডারি’ টিমের বিপক্ষে ‘শাপলা একাদশ’ ৬ উইকেটে জয় পায়। টস জিতে ব্যাটিং করতে নেমে ‘লাগলে বাড়ি বাউন্ডারি’র জীবনের ৮০ ও রাহীর ৬০ রানে ১৬ ওভারে ২১৮ রান করে। জবাবে শাপলা একাদশের দলনেতা অভি ও জাহিরের অভিজ্ঞ ওপেনিং শুরুটা হয় অনেক ভালো। ব্যাট হাতে ৪ উইকেট হারিয়ে সেই কাক্সিক্ষত লক্ষে পৌঁছে যায়। উক্ত ম্যাচে ৬৫ রানের ঝড়ো ব্যাটিং করে ম্যান অব দ্য ম্যাচ হন জাহির বাদশা। ম্যাচে আ¤পায়ারের দায়িত্ব পালন করেন রাজন আহমেদ ও ওয়াহিদ আহমেদ।
আয়োজক রংধনু রাইডার্সের পক্ষে আব্দুল্লাহ আল মামুন জানান, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে এলাকাবাসীর মধ্যে অন্য আঙ্গিকে স্মরণ করতে আমাদের এই আয়োজন। – সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী