1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

১৪ দলের লক্ষ্য তিনটি : মোহাম্মদ নাসিম

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
সরকারের ত্রুটি-বিচ্যুতি বস্তুনিষ্ঠভাবে তুলে ধরাসহ তিনটি লক্ষ্য নিয়ে চৌদ্দ দল কাজ করে যাবে বলে জানিয়েছেন মুখপাত্র মোহাম্মদ নাসিম।
বুধবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট তিন লক্ষ্য নিয়ে আগামীতে কাজ করবে জানিয়ে নাসিম বলেন, “১৪ দল শেখ হাসিনা সরকারকে চোখের মণির মতো রক্ষা করবে, সরকারের ভুল-ত্রুটি বস্তুনিষ্ঠভাবে তুলে ধরবে এবং বিএনপি-জামায়াত অশুভ শক্তির বিরুদ্ধে আগের মতই সোচ্চার থাকবে। কোনো ধরনের হুমকি-ধমকি দিয়ে বিএনপি নেত্রী খালেদা জিয়াকে জেল থেকে বের করা যাবে না বলেও মন্তব্য করেন চৌদ্দ দলের মুখপাত্র।
“খালেদা জিয়া এখন আর রাজনীতিবিদ নয়, একজন দ-প্রাপ্ত আসামি মাত্র,” বলেন নাসিম।
বিএনপি পাপের প্রায়শ্চিত্ত করছে জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, “ক্ষমতায় থেকে বিএনপি গণতন্ত্রকে হত্যা করেছিল। তখন আওয়ামী লীগের নেতাকর্মীদের সভা-সমাবেশ করতে না দিয়ে অত্যাচার নির্যাতন করেছে। তাদের সময়ে দেশে নৈরাজ্য ও বর্তমান প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টাসহ যা যা করেছে দেশবাসি তাদের ভুলে নাই। বিএনপির তখনকার পাপের প্রায়শ্চিত্ত এখন করতে হচ্ছে।”
এ সময় জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন, “১৪ দল যে লক্ষ্য নিয়ে গঠিত হয়েছিল, সেই লক্ষ্য এখনো পূরণ হয়নি। ১০ বছরে পরাজিত শক্তি এখনো সঠিক পথে আসেনি। নির্বাচনে তারা কোণঠাসা হলেও ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। পুনঃনির্বাচনের নামে দলটি নতুন করে চক্রান্ত শুরু করেছে। তাদের আত্মসমর্পণ বা ক্ষমা না চাওয়া পর্যন্ত ১৪ দল কাজ করে যাবে।”

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com