1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সলুকাবাদ শ্রমিক লীগের কমিটি অনুমোদন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৯

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ শ্রমিক লীগের কমিটি অনুমোদন করা হয়েছে। গত ১০ ফেব্রুয়ারি বিশ্বম্ভরপুর উপজেলা শ্রমিক লীগ সভাপতি আক্তারুজ্জামান মিরাশ ও সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি এই কমিটির অনুমোদন দেন। এ উপলক্ষে সলুকাবাদ মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিথির বক্তব্য দেন সলুকাবাদ আ.লীগ সম্পাদক এখলাছুর রহমান, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, আ.লীগ নেতা মিজানুর রহমান নাজিম, বাদল মিয়া, নূরে আলম তপন, তাজুল ইসলাম, মরম আলী, মিরাজ মিয়া। পরে অনুমোদিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়।
কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি আনোয়ার হোসেন, সিনিয়র সহ-সভাপতি মুনসুর মিয়া, সহ-সভাপতি আসাদ মিয়া, জয়নাল মিয়া, সালমান মিয়া, বাদল মিয়া, নসর মিয়া, মোশাহিদ, সাধারণ সম্পাদক আলী নূর, সহ-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, জাফর মিয়া, সাংগঠনিক সম্পাদক ফারুক মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক খাইরুল ইসলাম, শফিউল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলোয়ার হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুক মিয়া, দফতর সম্পাদক বুরহান উদ্দিন, সহ-দফতর সম্পাদক তৌহিদুল ইসলাম, অর্থ সম্পাদক সিরাজ মিয়া, সহ-অর্থ সম্পাদক আনোয়ার, আইন বিষয়ক সম্পাদক আক্তার হোসেন, সহ-আইন বিষয়ক সম্পাদক কবির হোসেন, শিক্ষা সাহিত্য ও গবেষণা সম্পাদক সাইদুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রুবেল মিয়া, শ্রমিক কল্যাণ সম্পাদক শহীদুল ইসলাম, সহ-শ্রমিক কল্যাণ সম্পাদক আব্দুল করিম, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক আল মামুন, সহ ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক কামাল মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক জহুরা খাতুন, সহ মহিলা বিষয়ক সম্পাদক ফুল মালা, সদস্য আবেদ আলী, জিয়াউর, হারুন, মানিক মিয়া, শাহাব উদ্দিন, শাহাদত, হযরত আলী, দিলোয়ার হোসেন, আমির আলী, মঞ্জিল, লোকমান, রফিকুল ইসলাম, ফারুক, জসিম উদ্দিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com