1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক নির্বাচন : তফসিল বাতিলের দাবি

  • আপডেট সময় রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
আসন্ন সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক নির্বাচন বাতিল করে পুনঃতফসিল ঘোষণার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ২নং এলাকা (ছাতক)-এর পরিচালক পদপ্রার্থী পীর মোহাম্মদ আলী মিলন।
শনিবার দুপুরে শহরের একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে অভিযোগ করে জানান, নির্বাচনে তাঁর এলাকার ২৫ হাজার ভোটারের মধ্যে প্রায় ১০ হাজার ভোটারের ছবিযুক্ত সার্টিফিকেট নেই। যাদের ছবিযুক্ত সার্টিফিকেট (ভোটার আইডি) নেই তারা ভোট দিতে পারবেন না। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ত্রুটিপূর্ণ ভোটার তালিকা দিয়ে প্রহসনের নির্বাচন করার হীন ষড়যন্ত্রে উঠেপড়ে লেগেছে। সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির আওতাভুক্ত রিটার্নিং অফিসার ও নির্বাচন কমিশন প্রধান মো. আমিনুর রহমান, উপপরিচালক (অর্থ) নিয়ন্ত্রক (অর্থ হিসাব)-এর দপ্তর বাংলাদেশ পল্লীবিদ্যুৎ বোর্ড বরাবর লিখিত অভিযোগ দাখিল করার পর নির্বাচন কমিশন এখন পর্যন্ত সমিতির সকল সদস্যদের ছবিযুক্ত সদস্য সনদ সরবরাহ করেনি।
তিনি আরো অভিযোগ করে বলেন, অধিকাংশ ভোটারদের সনদে ছবি না থাকায় যেমন ভোটাররা ভোট দিতে বিপাকে পড়বেন, তেমনি আমার সমর্থক হাজার হাজার ভোটার বা সদস্যরা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন না। এমতাবস্থায় নির্বাচনী তফসিল বাতিল এবং ছবিযুক্ত সদস্য সনদ প্রণয়নপূর্বক নতুন তফসিলের অধীনে নিরপেক্ষ গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের দাবি জানিয়ে বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রীসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কঠোর হস্তক্ষেপ কামনা করেন তিনি।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাজী মো. আজিজ মিয়া, মাসুম আহমদ, আব্দুল জব্বার, আব্দুস ছাত্তার, মাসুক মিয়া, সাজুল মিয়া, আব্দুল কাইয়ুম, রুশন মিয়া, হাবিবুর রহমান, কয়েস আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com