1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দুদকে সচিব হিসেবে যোগ দিয়েছেন দিলোয়ার বখত

  • আপডেট সময় রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
দুর্নীতি দমন কমিশনে সচিব হিসেবে যোগ দিয়েছেন সুনামগঞ্জের কৃতী সন্তান মুহাম্মদ দিলোয়ার বখত। তিনি প্রতিষ্ঠানটির সাবেক সচিব ড. মো. শামসুল আরেফিনের স্থলাভিষিক্ত হলেন। রোববার নতুন কর্মস্থলে যোগ দিয়েই তিনি কমিশনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।
মুহাম্মদ দিলোয়ার বখত দুদক কর্মকর্তাদের উদ্দেশে বলেন, এদেশের মানুষের হৃদয়ের আকাক্সক্ষা হচ্ছে দুর্নীতিমুক্ত সমাজ। আর দুর্নীতি দমনের আইনি দায়িত্ব দুর্নীতি দমন কমিশনের (দুদক)। তাই দুদকের প্রতিটি কর্মকর্তা-কর্মচারীকে স্বচ্ছতা ও একাগ্রচিত্তে দায়িত্ব পালন করতে হবে। এ সময় তিনি সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে দুদক কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।
উল্লেখ্য কর্মজীবনে মুহাম্মদ দিলোয়ার বখত সহকারী কমিশনার ও ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা, অতিরিক্ত জেলা প্রশাসক, জেলা প্রশাসক, বিভাগীয় কমিশনারসহ মাঠ প্রশাসনে বিভিন্ন দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব (জেলা ও মাঠ প্রশাসন) এবং অতিরিক্ত সচিব হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
দুদকে যোগদানের আগে সচিব হিসেবে পদোন্নতি পেয়ে তিনি পরিকল্পনা কমিশনের আর্থ-সামাজিক ও অবকাঠামো বিভাগের সদস্য হিসেবে দায়িত্বরত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com