1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:২২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিএনপি কাদায় আটকে পড়া গরুর গাড়ি : ওবায়দুল কাদের

  • আপডেট সময় বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
নির্বাচনে পরাজয়ের পর বিএনপিকে দেখলে মনে হয় কাদায় আটকে পড়া গরুর গাড়ির মতো- এমন মন্তব্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি কাদায় আটকে গেছে, ভুলের কাদায়। কিন্তু বিএনপি নেতাদের এখনকার কথাবার্তা আচার আচরণ দেখলে ভুল থেকে শিক্ষা নেওয়ার কোন ইশারা বা লক্ষণ পাওয়া যাচ্ছে না।
ওবায়দুল কাদের বলেন, বিএনপির মহাসচিব কে হবেন, না হবেন তারাই ঠিক করবে। তবে মির্জা ফখরুল সাহেব সজ্জন মানুষ। অন্য আবাসিক প্রতিনিধিদের মতো নয়।
মঙ্গলবার দুপুরে মতিঝিলে বিআরটিসি ভবনে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে এসব কথা বলেন তিনি।
বিএনপি মহাসচিবের সাম্প্রতিক বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিএনপি মহাসচিবের মুখে শোচনীয় ব্যর্থতার প্রলাপ। শোচনীয় ব্যর্থতার অসংলগ্ন প্রলাপ আমরা শুনতে পাচ্ছি।
আগামী উপজেলা নির্বাচনে বিএনপি অংশগ্রহণ প্রসঙ্গে কাদের বলেন, স্থানীয় সরকার নির্বাচন, এ সরকারের আমলে স্থানীয় সরকার নির্বাচনে এমনও হয়েছে ৫টি সিটি করপোরেশনের ৫টিতেই বিএনপি জয়লাভ করেছে। গত উপজেলা নির্বাচনের প্রথম ধাপে ভোটের ফলাফলের সংখ্যার দিক দিয়ে বিএনপি একেবারে কম না। স্থানীয় সরকারের অন্যান্য নির্বাচনেও তারা খারাপ করেনি। সবশেষে সিটি করপোরেশন নির্বাচনে সিলেটে তারা জয়লাভ করেছে। এখন কেন উপজেলা নির্বাচনে অংশ নেবে না, এটা তাদের ব্যাপার। নির্বাচনে অংশ নেওয়া তাদের অধিকার, এটা কোনো সুযোগ না। বিএনপির অবস্থানে থাকলে আমরা সব নির্বাচনে অংশগ্রহণ করতাম, বর্জন করতাম না – যোগ করেন কাদের।
বিএনপি মহাসচিব পরিবর্তনের গুঞ্জন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ স¤পাদক বলেন, বিএনপি মহাসচিব পদে পরিবর্তন আসবে কি আসবে না, এটা বিএনপিই ঠিক করবে। এখানে আওয়ামী লীগের তো নাক গলানোর কোনো প্রয়োজন নেই। তবে ফখরুল সাহেব মানুষ হিসেবে ভালো, সজ্জন ব্যক্তি। বিএনপি’র সেক্রাটারি হিসেবে সফল কি ব্যর্থ এটা তারাই ঠিক করবে। বিএনপি কেমন লোক চায় সেটা তারাই ভালো বলতে পারবেন।
এসময় তিনি বলেন, এপ্রিলের মধ্যে ভারত থেকে ১১শ নতুন গাড়ি আসছে। এর মধ্যে ৬শ বাস (তিনশ ডাবল ডেকার, তিনশ সিঙ্গেল), আর ৫শ ট্রাক।
তিনি বলেন, যদি সঠিক লোকের হাতে বিআরটিসির দায়িত্ব দেওয়া না যায় তাহলে আগের মতোই অবস্থা হবে। এসময় বিআরটিসির চেয়ারম্যানের কাছে সব বাসের লিজ হিসাব চেয়েছেন মন্ত্রী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com