1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু

  • আপডেট সময় সোমবার, ২১ জানুয়ারী, ২০১৯

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড শুরু হয়েছে। রোববার উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ এলাকায় বিজ্ঞান মেলার উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম মখলেছুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা তথ্যসেবা কর্মকর্তা লুফিয়া জান্নাত-এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মধুসূধন ধর।
এ সময় জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক, উপজেলা একাডেমিক সুপার ভাইজার অরূপ কুমার রায়, উপজেলা খাদ্যগোদাম কর্মকর্তা আবদুল হান্নান কামাল, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক হাজী আবদুল জব্বার, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া, উপজেলা আ.লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফারুক আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্নাসহ দলীয় নেতাকর্মী, বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com