1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জামালগঞ্জ পাবলিক লাইব্রেরির নির্বাচন সম্পন্ন

  • আপডেট সময় রবিবার, ২০ জানুয়ারী, ২০১৯

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জ পাবলিক লাইব্রেরি পরিচালনা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনব্যাপী অনুষ্ঠিত নির্বাচনে ৯টি পদের বিপরীতে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন ১৯ জন প্রার্থী। জামালগঞ্জ কিন্ডারগার্টেনে সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দুই বছর মেয়াদী জামালগঞ্জ পাবলিক লাইব্রেরির কার্যকরী কমিটি নির্বাচনে মোট ভোটার ছিল ৮৫৮ জন। ভোট প্রদান করেন ৬৬৭ জন ভোটার।
জামালগঞ্জ পাবলিক লাইব্রেরির সভাপতি নির্বাচনের প্রধান সমন্বয়ক উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম আল ইমরান ও নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুল কবির জানিয়েছেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে। বিভিন্ন পদে যারা বিজয়ী হয়েছেন তারা হলেন- আজীবন সদস্যদের ভোটে সহ-সভাপতি পদে ফখরুল ইসলাম তারা মিয়া, তিনি পেয়েছেন ৩৫ ভোট। সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন গোলাম সারোয়ার, তিনি পেয়েছেন ৪২৯ ভোট। প্রথম যুগ্ম সম্পাদক পদে ৫৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন কাজল কুমার তালুকদার ও দ্বিতীয় যুগ্ম সম্পাদক শাহীন আলম ৩২৯ ভোট পেয়েছেন নির্বাচিত হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে ৪৫৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোস্তফা কামাল খান। কোষাধ্যক্ষ পদে ৩২১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন হেলাল আহমদ।
প্রচার সম্পাদক পদে ৫৯১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আলতাবুর রহমান। সমাজকল্যাণ সম্পাদক পদে ৫২৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন প্রভাকর দাস। পাঠচক্র সম্পাদক পদে ৫৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন শারমীন সুলতানা। প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আইসিটি সম্পাদক সাইদুর রহমান, সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক সুমী আক্তার, সদস্য পদে নির্বাচিত হয়েছেন জামিল আহমদ জুয়েল, মানবেন্দ্র তালুকদার, আবু আলা রনি, আকবর হোসেন ও মোহাম্মদ আলী উজ্জ্বল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com