1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

খায়রুল হুদা চপলের শাশুড়ির মৃত্যুতে শোক

  • আপডেট সময় শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ আওয়ামী যুবলীগ সুনামগঞ্জ জেলা শাখার আহ্বায়ক ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি খায়রুল হুদা চপলের শাশুড়ি ও বিশিষ্ট সমাজসেবী আব্দুল হাই-এর সহধর্মিণী মোছাঃ খায়রুন নেছা আর বেঁচে নেই। বুধবার রাতে ঢাকার উত্তরাস্থ নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি ছেলে-মেয়ে, নাতি-নাতনি, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মোছাঃ খায়রুন নেছা-এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সিনিয়র সহ-সভাপতি আমিনুল হক, সহ-সভাপতি সজীব রঞ্জন দাশ, পরিচালক ও কর্মচারীবৃন্দ। তারা মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
অপরদিকে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সুনামগঞ্জ জেলা শাখার আহ্বায়ক ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি খায়রুল হুদা চপলের শাশুড়ি মোছাঃ খায়রুন নেছা-এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা যুবলীগ নেতৃবৃন্দ। বৃহস্পতিবার এক শোকবার্তায় জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু ও খন্দকার মঞ্জুর আহমদসহ সদস্যবৃন্দ মোছা. খায়রুন নেছার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার রুহের মাগফেরাত কামনা করেন। শোকবার্তায় নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেছেন।
এদিকে, সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলের শাশুড়ি মোছা. খায়রুন নেছার মৃত্যুতে জগন্নাথপুরে যুবলীগের নেতাকর্মীরা শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন। বিবৃতিদাতারা হলেন জগন্নাথপুর উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, পৌর যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান, আকমল হোসেন ভূইয়া, সৈয়দ জিতু মিয়া, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সুজাত মিয়া মেম্বার, রাজিব তালুকদার, ডা. আবদুল আহাদ, মুহিবুল ইসলাম, জাবের আহমদ, সৈয়দ আকবর আলী, আবদুল আহাদ, আখলাক মিয়া প্রমুখ। বিবৃতিদাতারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com