1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

এসসি বালিকা উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সরকারি এসসি বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে জাতীয় সংগীত, পতাকা উত্তোলন ও মশাল প্রজ্জ্বলনের মাধ্যমে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. আব্দুর রহীম।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ মো. মাশহুদ চৌধুরী’র সভাপতিত্বে ও সহকারি শিক্ষক ইলি রাণী বৈষ্ণব ও শওকত আলীর যৌথ পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের দিবা শাখার সহকারি প্রধান শিক্ষক অসিম চন্দ্র বর্মণ, প্রভাতি শাখার সহকারি প্রধান শিক্ষক মফিজুর রহমান, সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাহমুদুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও ক্রীড়া সম্পাদক আবুল হাসান।
অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন বিদ্যালয়ের ছাত্রী মাজেদা মেহেদী রাজ ও গীতাপাঠ করেন সুকন্যা দাস। বিকেলে প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়দের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com