1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দলের খরচে তৃণমূলে আ.লীগের কার্যালয় হবে

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক কাঠামো আরো গতিশীল করার লক্ষ্যে দলের সভাপতি শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী যেসব জেলা, মহানগর ও উপজেলা পর্যায়ে আওয়ামী লীগের নিজস্ব জমি রয়েছে কিন্তু নিজস্ব কার্যালয় নেই সেসব স্থানে দলীয় কার্যালয় নির্মাণ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এছাড়া যেসব এলাকায় নিজস্ব জমি নেই তাদের নিজস্ব জমি কেনারও আহ্বান জানানো হয়েছে। মঙ্গলবার দলটির সংশ্লিষ্ট সূত্র এ তথ্য জানিয়েছে।
সে লক্ষ্যে আগামী ১৫ ফেব্রুয়ারির মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে বাড়ি নম্বর ৫১/এ, সড়ক নং ৩/এ ধানমন্ডি আবাসিক এলাকা ঢাকা এই ঠিকানায় সব তথ্য পাঠানোর জন্য দলের সাধারণ স¤পাদক ওবায়দুল কাদের একটি চিঠি প্রস্তুত করেছেন বলেও জানা গেছে। চিঠিটি আওয়ামী লীগের বিভিন্ন অফিসে পাঠানো হবে।
চিঠিতে জেলা, উপজেলা, থানা ও পৌর আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় আছে কিনা, নিজস্ব কার্যালয় থাকলে জমির মালিকানার বিবরণসহ কার্যালয়ের ঠিকানা ও ফোন নম্বর পাঠাতে বলা হয়েছে।
অস্থায়ী কার্যালয়ের ঠিকানা ও ফোন নম্বর অস্থায়ী কার্যালয়টি ভাড়াকৃত হলে তার বিবরণ, কার্যালয় না থাকলেও তার বিবরণ পাঠাতে বলা হয়েছে। স্থায়ী-অস্থায়ী কার্যালয় ক¤িপউটার ইন্টারনেট স¤পর্কিত বিবরণও লিখে পাঠাতে বলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com