1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : যোগদানের পর থেকেই লাপাত্তা চিকিৎসক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী, ২০১৯

রাজন চন্দ ::
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সার্জারি কনসালটেন্ট হিসেবে যোগদানের দেড় মাস পেরিয়ে গেলেও একদিনও অফিস করেননি ডা. সাদিয়া আফরিন তানি নামে এক চিকিৎসক। কর্মস্থলে যোগদান করে জনসাধারণকে চিকিৎসা সেবা না দিলেও হাসপাতালের হাজিরা খাতায় উপস্থিতির স্বাক্ষর রয়েছে আবার নিয়মিতই।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ৩ ডিসেম্বর সার্জারি কনসালটেন্ট হিসেবে ডা. সাদিয়া আফরিন তানি নামের এক চিকিৎসক তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন। যোগদানের পর থেকে চলতি মাসের ১৬ তারিখ পর্যন্ত একদিনও অফিস করেননি তিনি।
খোঁজ নিয়ে জানা যায়, একদিন চিকিৎসাসেবা না দিলেও হাসপাতালের হাজিরা খাতায় এ চিকিৎসকের উপস্থিতির স্বাক্ষর রয়েছে আবার নিয়মিতই।
এ বিষয়ে সার্জারি কনসালটেন্ট ডা. সাদিয়া আফরিন তানির মুঠোফোনে যোগাযোগ করলে সাংবাদিক পরিচয় জেনে কথা না বলে ফোন বন্ধ করে দেন তিনি।
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন বলেন, যোগদানের পর থেকেই সে ছুটি নিয়ে নিয়ে বাহিরে আছে। এ বিষয়টি জেলা সিভিল সার্জন মহোদয়ও অবগত রয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com