1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ে ফসলরক্ষা বাঁধ নির্মাণকাজ শুরু

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ জানুয়ারী, ২০১৯

দিরাই প্রতিনিধি ::
দেরিতে হলেও দিরাই উপজেলার প্রতিটি হাওরে ফসলরক্ষা বাঁধ নির্মাণকাজ শুরু হওয়ায় কৃষকদের মনে স্বস্তি দেখা দিয়েছে। ইতিমধ্যে তাড়ল ইউনিয়নের বরাম হাওরের কডাই খালি থেকে নাচনী পর্যন্ত তিনটি প্রকল্প কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কাবিটা বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সভাপতি শরিফুল ইসলাম।
এ ব্যাপারে ইউএনও শরিফুল ইসলাম বলেন, হাওর রক্ষা বাঁধের কাজ শুরু হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যেই কাজ শেষ করা হবে। সরকার অতীতের মতো সব সময় হাওরের মানুষের পাশে থাকবে। আমরা কৃষকের মুখে সব সময় হাসি দেখতে চাই। এ জন্য বোরো ফসল রক্ষায় সরকার সকল প্রস্তুতি নিয়েছে। বাঁধের কাজে কোন প্রকার গাফিলতি সহ্য করা হবে না। যারা বাঁধের কাজে অনিয়ম করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, নীতিমালা অনুযায়ী ২৮ ফেব্রুয়ারির মধ্যে সব হাওরে বাঁধের কাজ শেষ করতে হবে। সরকার উপজেলার সবকটি হাওরে ১০১ প্রকল্পে ১৯ কোটি ৪৬ লক্ষ টাকা বরাদ্দ দিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com