1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নতুন সরকারের সঙ্গে কাজ করতে প্রস্তুত জাতিসংঘ

  • আপডেট সময় সোমবার, ১৪ জানুয়ারী, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
বাংলাদেশের নতুন সরকার এবং অন্য সহযোগীদের সঙ্গে কাজ করতে প্রস্তুত থাকার কথা জানিয়েছে জাতিসংঘ। রবিবার জাতিসংঘের বাংলাদেশ কার্যালয়ের ফেসবুক পেজ ও টুইটারে প্রকাশিত বিবৃতিতে একথা বলা হয়েছে।
বিবৃতিতে জাতিসংঘ বলেছে, বাংলাদেশে ২০৩০ সালের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রার সঙ্গে সঙ্গতিপূর্ণ শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক সমাজ, সুশাসন এবং আইনের শাসন দেখতে চায় তারা। আর সেকারণে তারা সরকার ও সংশ্লিষ্ট অন্যান্য সহযোগীদের সঙ্গে কাজ করতে প্রস্তুত রয়েছে।
গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত বাংলাদেশের একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয় পায় ক্ষমতাসীন আওয়ামী লীগ। গত ৭ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন মন্ত্রিসভার শপথ গ্রহণের মাধ্যমে যাত্রা শুরু করে নতুন সরকার।
জাতিসংঘের বিবৃতিতে বলা হয়েছে, আমরা দেখতে চাই ইতিবাচক পরিবর্তন আনতে বাংলাদেশ জাতিসংঘের মানবাধিকার সনদ ও আন্তর্জাতিক চুক্তির আলোকে মানবাধিকারের প্রতিশ্রুতি বাস্তবায়ন করছে।
এছাড়া জাতিসংঘের মানবাধিকার কাউন্সিলের নতুন সদস্য হিসেবে বাংলাদেশ সরকারের কার্যকর ভূমিকাকে স্বাগত জানিয়েছে সংস্থাটি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com