1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সড়ক দুর্ঘটনায় আহত ১২

  • আপডেট সময় রবিবার, ১৩ জানুয়ারী, ২০১৯

ছাতক প্রতিনিধি ::
মৌলভীবাজারের বড়লেখার মাধবকু- জলপ্রপাতে যাওয়ার পথে পর্যটকবাহী বাস উল্টে ছাতকের ১২ জন আহত হয়েছেন। এরমধ্যে গুরুতর আহত ৬ জনকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। শনিবার দুপুর ১টার দিকে কাঁঠালতলী-মাধবকু- সড়কের গৌরনগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর থেকে বাস চালক পালাতক রয়েছেন।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ছাতক উপজেলার শিমুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মন্ডলীভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা বাসযোগে মাধবকু- আনন্দ ভ্রমণে যাচ্ছিলেন। বাসটি (সিলেট জ-০৪-০১৬৯) কাঁঠালতলী-মাধবকু- সড়কের গৌরনগর এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের জমিতে উল্টে যায়। এতে বাসে থাকা ১২ জন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
গুরুতর আহতরা হলেন- আবু মুছা, খালেদা ইয়াসমিন, আজিজুন নাহার, খালেদ মিয়া, নাবিহা তাসনিম, হাবিবুন নাহার। বাকিদের নাম পরিচয় জানাযায়নি।
বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ উদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাস্তার মোড়ে টার্নিং নিতে গিয়ে গাড়ি উল্টে জমিতে পড়ে যায়। দুর্ঘটনায় গুরুতর আহত ৬ জনকে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। চালক পালিয়েছে। মামলা হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com