1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আজ দ.সুনামগঞ্জ আসছেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান

  • আপডেট সময় শুক্রবার, ১১ জানুয়ারী, ২০১৯

দ.সুনামগঞ্জ প্রতিনিধি ::
এমএ মান্নান পরিকল্পনা মন্ত্রী হিসেবে দায়িত্ব নেবার পর আজ শুক্রবার প্রথমবার আসছেন তাঁর নিজ নির্বাচনী এলাকা দক্ষিণ সুনামগঞ্জে। ঢাকা থেকে শুক্রবার সকাল ১০টায় বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন তিন। দুপুর ১১টায় তাঁকে বিমানবন্দরে অভ্যর্থনা জানাবেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী অঙ্গ সংগঠনসহ সুনামগঞ্জ-সিলেটের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ। পরে পরিকল্পনা মন্ত্রী দক্ষিণ সুনামগঞ্জস্থ নিজ বাসায় আসবেন।
শুক্রবার বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবারের উদ্যোগে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানকে উষ্ণ সংবর্ধনা জানানো হবে।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সঞ্জয় তালুকদার বলেন, মন্ত্রী মহোদয়কে আমাদের প্রাথমিক শিক্ষা পরিবারের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হবে।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান বলেন, এমএ মান্নান আমাদের উন্নয়নের মণি। তিনি একজন সজ্জন রাজনীতিবিদ। দলমত নির্বিশেষে দক্ষিণ সুনামগঞ্জসহ বিভিন্ন এলাকা থেকে লোকজন তাকে বরণ করতে আমরা সিলেট বিমান বন্দরে যাব এবং উনাকে নিয়ে আবার দক্ষিণ সুনামগঞ্জে ফিরবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com