1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ-৪ আসনকে উন্নয়নে বদলে দেবো : পীর মিসবাহ

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুর মহাজোটের প্রার্থী বর্তমান সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, ‘সুনামগঞ্জের মাটি ও মানুষের ভালোবাসায় আমি বেড়ে উঠেছি, এই সুনামগঞ্জের মানুষ আমার আত্মার আত্মীয় বলে আমি বিশ্বাস করি। সেজন্য বিগত ৫টি বছর আমি সংসদ সদস্য হওয়ার পর থেকে আমি সুনামগঞ্জের মানুষের উন্নয়নসহ সুখে দুখে তাদের পাশে থাকার চেষ্টা করেছি, কারণ তাদের কষ্ট যে আমার কষ্ট। আর সেই জন্য এই মাটির সন্তান হিসেবে আপনাদের কাছে আমার অধিকারটা সবচেয়ে বেশি, এই মাটির সন্তান হিসেবে আপনারা আমাকে আগামী ৩০ ডিসেম্বর লাঙ্গল প্রতীকে ভোট দিবেন।
তিনি আরো বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে, আর এই উন্নয়নকে ধরে রাখতে হলে সুনামগঞ্জের উন্নয়নকে আরো এগিয়ে নিতে হলে আপনারা আমাকে বিজয়ী করেন। কথা দিলাম আমি সর্বদা আপনাদের পাশে থেকে আপনাদের সাথে নিয়ে এই সুনামগঞ্জ-৪ আসনকে উন্নয়নে বদলে দেবো।
সোমবার সন্ধ্যায় আধুনিক কিচেন মার্কেট এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুর মহাজোটের প্রার্থী বর্তমান সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ এসব কথা বলেন।
সুনামগঞ্জ সবজি বাজারের সভাপতি মাসুক আহমদের সভাপতিত্বে ও ছাত্র সমাজ নেতা দির্লব আহমেদ পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী খুশনুর, জাপা নেতা সাইফুর রহমান শমসু, পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, পৌর কাউন্সির চঞ্চল কুমার লোহ, জেলা মৎস্য সমিতির সভাপতি শহিবুর রহমান, মৎস্য ব্যবসায়ী মুক্তার আহমেদ প্রমুখ।
মতবিনিময় সভা শেষে শহরের আধুনিক পৌর কিচেন মার্কেট, সুরমা মার্কেট, ফল বাজর, আলফাত স্কয়ার পয়েন্ট গণসংযোগ করেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com