1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মুক্তিযোদ্ধাদের স্মৃতি ধরে রাখার আহ্বান পুলিশ সুপারের

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে অংশ নেয়া পুুলিশ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছে জেলা পুলিশ। সোমবার দুপুরে পুলিশ লাইন্স মিলনায়তনে এই সংবর্ধানা দেয়া হয়। অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পুলিশ সুপার বরকতুল্লাহ খান।
সভাপতির বক্তব্যে পুলিশ সুপার বলেন, মুক্তিযোদ্ধারা হলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান। দেশের জন্য তারা যে ত্যাগ স্বীকার করেছেন জাতি তা কখনও ভুলতে পারবে না। আমরা অনেক ভাগ্যবান স্ব-চক্ষে মুক্তিযোদ্ধাদের দেখতে পারছি। এমন একদিন আসবে পরবর্তি প্রজন্ম মুক্তিযোদ্ধাদের শুধু স্মৃতির পাতায় মনে করবে। তাই মুক্তিযোদ্ধাদের স্মৃতি ধরে রাখার আহ্বান জানান তিনি। ু
পুলিশ সুপার বলেন, বাংলার আকাশে আজ যে লাল সবুজের পতাকা উড়ছে তাঁর সম্পূর্ণ কৃতিত্ব মুক্তিযোদ্ধাদের। বাংলাদেশ নামে এই রাষ্ট্র মুক্তিযোদ্ধাদের স্মরণ করবে যুগে যুগে।
এসময় বক্তব্য রাখেন, জননিরাপত্তা ট্রাইব্যুনালের ঢাকা দায়রা জজ বেগম চমন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, হায়াতুন্নবী, কানন কুমার দেব নাথ, মুক্তিযোদ্ধা আব্দুল করিম তালুকদার, শাহজান হোসেন, জ্ঞান রঞ্জন সরকার প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে ২২ জন পুলিশ মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারদের ফুল দিয়ে বরণ করা হয়। জেলা পুলিশের পক্ষ থেকে প্রত্যককে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com