1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধানকুনিয়া হাওরে ফসলরক্ষাবাঁধের নির্মাণ কাজের উদ্বোধন

  • আপডেট সময় রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের ধানকুনিয়া হাওরে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) আওতাধীন একটি ফসলরক্ষা বাঁধ নির্মাণ ও মেরামত কাজ উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান ওই প্রকল্প স্থানে মাটি ফেলে এই কাজের শুভ উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.আবু তালেব, উপজেলা কাবিটা প্রকল্প বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সদস্য সচিব এবং সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী মাহমুদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রজেশ চন্দ্র দাস, সুখাইড় রাজাপুর উত্তর ইউপি চেয়ারম্যান ফরহাদ আহমেদ, সাংবাদিক সালেহ আহমদ, ইমাম হোসেন, প্রকল্প কমিটির সভাপতি দেলোয়ার হোসেন প্রমুখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান বলেন, নীতিমালা অনুযায়ী চলতি বছরের ১৫ডিসেম্বর থেকে কাজ শুরু করে তা আগামী বছর ২৮ ফেব্রুয়ারির মধ্যে কাজ শেষ করার কথা রয়েছে। হাওর থেকে পানি নামার কারণে জরিপ ও প্রাক্কলন কাজ শেষ হওয়ায় আমরা নির্ধারিত সময়েই কাজ শুরু করেছি। আগামী ২৮ফেব্রুয়ারির মধ্যে এ উপজেলার আটটি হাওরের ৭৪টি প্রকল্পের কাজ শেষ করার সম্ভব হবে বলে আশা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com