1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে নৌকার সমর্থনে স্বেচ্ছাসেবক লীগের নির্বাচনী সভা

  • আপডেট সময় রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

ছাতক প্রতিনিধি ::
ছাতকে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে নৌকার সমর্থনে নির্বাচনী সভা, প্রচার মিছিল ও লিফলেট বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে শহরের পুরাতন কাষ্টম এলাকায় নৌকার প্রধান কার্যালয়ে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে শহরের প্রচার মিছিল ও ভোটারদের মাঝে নৌকা প্রতীক সম্বলিত লিফলেট বিতরণ করেন নেতৃবৃন্দ।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ওবায়দুর রউফ বাবলুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুস শহিদের পরিচালনায় অনুষ্ঠিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুয়েব আহমদ চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জুবের আহমদ অপু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সৈয়দ আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বাবুল রায়, সাংগঠনিক সম্পাদক বিপ্লব সামন্ত, সদস্য আব্দুল হান্নান আঙ্গুর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি রাসেল আহমদ, সাকের রহমান বাবুল, অলক সামন্ত, সিরাজুল হক তালুকদার, আবু বকর, শফিক মিয়া, যুগ্ম সম্পাদক কবির আহমদ, সমুজ আলী, সাংগঠনিক সম্পাদক ময়নুল হক, কৃপেশ চন্দ, এনামুল হক, রাসেল হোসেন, দফতর সম্পাদক আবু তাহের, সাজুর আলী, আব্দুল্লাহ আল মামুন, বেলাল আহমদ, কামাল আহমদ, ত্রান সম্পাদক আল আমিন, সদস্য রুহুল আমিন, মুরাদ আহমদ, বেলাল আহমদ, বিপুল ধর প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ভোট কেন্দ্র পাহারা দেয়ার নামে বিএনপি অশুভ তৎপরতা চালানোর ইঙ্গিত দিচ্ছে। আওয়ামী লীগের পরিচয় দিয়ে বিএনপি-জামাত ভোট কেন্দ্র দখল করে ফলাফল পাল্টে দেয়ার ফন্দি-ফিকির করছে। বক্তারা হুশিয়ারী করে বলেন, কোন অশুভ শক্তি ছাতক-দোয়ারায় শান্তিপূর্ন নির্বাচনে অন্তরায় হতে পারবে না। ভোট কেন্দ্র নয়-নিরাপদে ও শান্তি পূর্নভাবে ভোট প্রদানের জন্য ভোটারদের নিরাপত্তায় থাকবে আওয়ামী লীগ। সভা শেষে শহরে প্রচার মিছল ও নৌকার লিফলেট বিতরণ এবং নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com