1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জবাসীর জন্য অনেক দৃশ্যমান উন্নয়ন করেছি : এমএ মান্নান

  • আপডেট সময় শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮


হোসাইন আহমদ ::

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সরকার স্বাধীনতার পক্ষের শক্তি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এ দেশে স্বাধীন হয়েছিল বলেই আজ আমরা বিশে^র বুকে একটি বাংলাদেশ। আওয়ামী লীগ সরকার যতবার ক্ষমতায় এসেছে ততবার এদেশের সাধারণ মানুষের ভাগ্যোর পরিবর্তন হয়েছে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে এবং যুগপোযোগী পরিকল্পনা বাস্তবায়নের কারণে বাংলাদেশে যে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। তা বিশ^বাসী দেখে শেখ হাসিনাকে মানবতার জননী হিসাবে উপাধী দিয়েছে। আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়ন। আগামী দিনে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে স্বাধীনতার পক্ষে মনে প্রাণে নৌকাকে ভালবেসে ভোট দিন।
মন্ত্রী বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি আজ একজোট হয়ে উন্নয়নের বিরুদ্ধে কথা বলে। তারা কখনো জনগণের ভাগ্যের উন্নয়ন চায় নাই। তারা চেয়েছিল এদেশের সাধারণ মানুষকে উন্নয়ত জীবনের স্বাদ না দিয়ে দাসত্বের স্বাধ দিতে চেয়েছিল। কখনো জনগণের ভবিষ্যতের কথা চিন্তা করেনি। চিন্তা করেছে নিজের ভাগ্যের উন্নয়নে। আসন্ন নির্বাচনকে সামনে রেখে তারা সরকারের উন্নয়ন কর্মকান্ডের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তারা গ্রামের সাধারণ জনগণকে নৌকায় ভোট দিলে দোযখে যাবে আর ধানের শীষে ভোট দিলে বেহেস্তে যাবে। এরা মিথ্যুক ধান্ধাবাজ।
তিনি আরো বলেন, আমি সুনামগঞ্জ বাসীর জন্য অনেক দৃশ্যমান উন্নয়ন করেছি। তারপরও মিথ্যুকরা আমার দেয়া রাস্তায় দাড়িয়ে বলে আমি রাস্তা করি নাই,ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি, তারা বলে আমি বিদ্যুৎ দেই নাই। আমিতো কারো কাছ থেকে বিদ্যুতের কথা বলে টাকা নেই নাই। কিন্তু তারা বিদ্যুতের কথা বলে টাকা নিয়ে কথা রাখেনি। শেখ হাসিনা রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন। কিন্তু তারা রোহিঙ্গাদের সাহায্যে দিবে বলে ধনাঢ্য ব্যক্তিদের কাছ থেকে টাকা আদায় করে রোহিঙ্গাদের সাহায্যে দিবেতো দুরের কথা রশিদপুরের কাছে গিয়ে শেষ।
তিনি বলেন, এসব মিথ্যে বুলির দিন শেষ। শেখ হাসিনার উন্নয়ন মানেই দৃশ্যমান উন্নয়ন। আসন্ন ৩০ তারিখের নির্বাচনে নৌকা বিজয়ী হলে এদেশের মানুষের জীবন মান উন্নতি হবে। আগামী দিনে বাংলাদেশকে আর পিছনে ফিরে থাকাতে হবে না। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত থাকলে বাংলাদেশ বিশে^র বুকে একটি উন্নয়নশীল দেশে পরিনত হবে।
তিনি বৃহস্পতিবার দুপুরে আমরিয়া, কাবিলাখাই ও বুড়–মপুর গ্রামবাসীর উদ্যাগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বুড়–মপুর গ্রামের প্রবীন মুরুব্বী মো. এখলাছুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ সিনিয়র সহ-সভাপতি আলী শাহানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো, আতাউর রহমান, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মো. মনির উদ্দিন।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পূর্ব পাগলা ইউপির সাবেক চেয়ারম্যান মো. রফিক খাঁন, জেলা পরিষদ সদস্য মো.জহিরুল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি বোরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেন, সহ-সভাপতি জুবেল আহমদ, রিপন তালুকদার, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক লিয়াকত আলী সিকদার, উপজেলা যুবলীগ সদস্য সেলিম রেজা, আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আবাব মিয়া, আওয়ামী লীগ নেতা শাহজাহান আয়না মিয়া, আমরিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবু নছর মো.ইব্রাহিম, আমরিয়া গ্রামের মুরুব্বী ইখতিয়ার হোসেন লেছু মিয়া, মিরাজ উদ্দিন,ইমরুল হক, কাবিলাখাই গ্রামের বশির মিয়া, বুড়–মপুর গ্রামের আব্দুল মজিদ, মাওলানা আব্দুল খালিক, দগরাপাশা ইউপি যুবলীগ সাধারণ সম্পাদক আবু খালেদ রুবেল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সাজিদ চৌধুরী প্রমুখ।
এদিকে বৃহস্পতিবার, বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের মির্জাপুর, মানিকপুর, ফতেহপুর গ্রাম বাসীর আয়োজনে মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পথ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। সভায় জয়কলস ইউপি চেয়ারম্যান মো.মাসুদ মিয়ার সভাপতিত্বে ও উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক সুদর্শন ব্যানার্জীর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতাউর রহমান, সুনামগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক আকবর হোসেন মঞ্জু।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি হাজী তহুর আলী, মাওলানা আব্দুল কাইয়ূম, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মো. বশির উদ্দিন, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি এ্যাড বোরহান উদ্দিন দোলন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন,সহ-সভাপতি রিপন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক লিয়াকত আলী শিকদার, সাংস্কৃতিক বিয়সক সম্পাদক নুর আলম, আওয়ামী নেতা তেরাব আলী, জিএম সাজ্জাদুর রহমান, উপজেলা আওয়ামী তথ্য ও প্রযুক্তিলীগ সভাপতি শহীদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এ্যাড. গৌরাঙ্গপদ দাশ, কৃষকলীগ যুগ্ম আহবায়ক আব্দুল গণি ভান্ডারী, ফরিদ আহমদ, ইউপি সদস্য নুর আহমদ, ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, জ্যোতিময় গোস্বামী, খিজির আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com