1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতক দোয়ারার মানুষের স্বপ্ন বাস্তবায়ন হবে : মিজানুর রহমান

  • আপডেট সময় শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮

ছাতক প্রতিনিধি ::
সুনামগঞ্জ-৫ (ছাতক ও দোয়ারাবাজার) আসনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট এবং জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত সংসদ সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরী বিনা ভোটে সংসদ সদস্য নির্বাচন আর হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন। তিনি বলেছেন, ছাতক-দোয়ারাবাসী এতদিন যে স্বপ্ন দেখেছেন, যে স্বপ্ন লালন করেছেন, তা এখন বাস্তবায়ন হবে। এতদিন যা কিছু থেকে বঞ্চিত হয়েছে, তা আগামী দিনে আদায় করা হবে। এ জন্য ধানের শীষকে বিজয়ী করা প্রয়োজন।
বুধবার দিনভর ছাতক উপজেলার সিংসাপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী সভায় এসব কথা বলেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী। সাধারণ ভোটারদের উদ্দেশ্যে বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মনোনয়ন বাতিল করা হয়েছে। উনার উন্নয়ন কর্মকা- দেখে সরকার ভয় পায়, তাই আমাদের নেত্রী আজ কারাগারে। আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষকে বিজয়ী করে আমাদের নেত্রীকে মুক্ত করবো।
ছাতক উপজেলা বিএনপির আহ্বায়ক ও জেলা বিএনপির সহ-সভাপতি ফারুক আহমদ, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন সিংসাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি লিয়াছ উদ্দিন, সাধারণ সম্পাদক সায়েম আহমদ।
এসময় ঘাসগাও বাজার, সিরাজগঞ্জ বাজার, সুদুখালি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন, আইনকান্দি, জিয়াপুর বাজারে নির্বাচনী প্রচারণা করা হয়ে থাকে ।
এছাড়াও দিনের শুরুতে ছাতকে ধানের শীষের প্রধান নির্বাচনী কার্যালয়ে, ছাতক উপজেলা, দোয়ারা বাজার উপজেলা ও ছাতক পৌর খেলাফত মজলিস এর নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেন মিজানুর রহমান চৌধুরী। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা খেলাফত মজলিসের সহ সাধারণ সম্পাদক মাওলানা আকিক হোসেইন,ছাতক পৌর খেলাফত মজলিসের সভাপতি মাওলানা ফরিদ আহমদ, দোয়ারাবাজার খেলাফত মজলিসের সভাপতি মাওলানা ফারুক আহমদ, ছাতক উপজেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক হাাফিজ মাওলানা আবু সাইদ, ছাতক পৌর খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, দোয়ারা বাজার খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক হাফিজ সাদ্দিক আহমদ, ছাতক পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদিন মহি, ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু হুরায়েরা ছুরত, জেলা যুবদলের সহ-সভাপতি শহিদুর রহমান সুহেল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com