1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আওয়ামী লীগের স্বার্থে পীর মিসবাহকে বিজয়ী করুন-নুরুল হুদা মুকুট

  • আপডেট সময় শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেছেন, লাঙ্গল মানেই নৌকা আর নৌকা মানেই লাঙ্গল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মহজোটের প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহকে ভোট দিন। আওয়ামী লীগের স্বার্থে মহাজোট প্রার্থীকে বিজয়ী করুণ।
তিনি বলেন, ৩০ তারিখে নির্বাচনে আওয়ামী লীগ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে ক্ষমতায় না আসতে পারলে আওয়ামী লীগ কর্মীদের ভাগ্যে কি থাকবে তা বলা যায় না। সকল ভেদাভেদ ভুলে নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।
নুরুল হুদা মুকুট বলেন, সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় মহাজোটের গণজোয়ার উঠেছে। এই জোয়ার অব্যাহত রাখলে বিজয় আমাদের সুনিশ্চত।
বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্বম্ভরপুর উপজেলা সদরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মণে সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-৪ আসনের মহাজোট প্রার্থী অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, মহাজোটের প্রার্থী হলেও আমি আওয়ামী লীগ পরিবারে। আমি ছাত্র জীবনে ছাত্রলীগ, পরে যুব লীগের কেন্দ্রীয় পর্যায়ে রাজনীতি করেছি। আমার পরিবারে সবাই আওয়ামী লীগ রাজনীতির সাথে জড়িত।
তিনি বলেন, আমি একজন মানুষ। মানুষ হিসেবে বিগত ৫ বছর আমার অনেক অনিচ্ছাকৃত ভুল হয়েছে। তাই সব কিছু ভুলে ৩০ তারিখ আওয়ামী লীগ, জাতীয় পার্টি ঐক্যবদ্ধ হয়ে লাঙ্গলকে বিজয়ী করুণ। বিজয়ী হলে এই ঐক্যবন্ধ ধরে রেখে কাজ করবো।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদ মানিকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস ও জুনেদ আহমদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাইয়ুম মাস্টার, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রহমান মাস্টার। এসময় উপস্থিত ছিলেন, জেলা জেলা যুব লীগের যগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ফরহাদ আহমদ, জেলা পরিষদ সদস্য সেলিনা আবেদীন, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলেমান তালুকদার, জেলা যুবদল নেতা নুরুল ইসলাম বজলু, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জোবের আহমদ অপু, সাংগঠনিক সম্পাদক অ্যাড. বুরহান উদ্দিন, জেলা ছাত্র লীগের সভাপতি দিপংকর কান্তি দে প্রমুখ।
অপরদিকে ধনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু মুসা চান মিয়ার সভাপতিত্বে চিনাকান্দি বাজারে পথ সভায় বক্তব্য রাখে নরুল হুদা মুকুট ও মহাজোট প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহ। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগ নেত্রী অ্যাড. শামীমা শাহরিয়ার, ধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার।
এর আগে উপজেলার কারেন্টের বাজারে নির্বাচনী কেন্দ্র উদ্বোধন করেন মহাজোট প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com