1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রতিশ্রুতির ফুলঝুরি নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮

বিশেষ প্রতিনিধি ::
প্রতিশ্রুতির ফুলঝুরি নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন মহাজোট ও ঐক্যফ্রন্টের প্রার্থীরা। ৫টি আসনের সাংসদরা গত দিনের উন্নয়নকে সামনে রেখে আগামীতে আরো কাঙ্খিত উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন। অন্যদিকে ক্ষমতার বাইরে থাকা ঐক্যফ্রন্টের প্রার্থীরা মহাজোট প্রার্থীদের উন্নয়ন প্রতিশ্রুতি নিয়ে কৌশলে কথা বলে তাদের প্রচারণায় গণতন্ত্র ও বাক স্বাধীনতা পুনরুদ্ধারের কথা বলছেন ভোটারদের। পাশাপাশি কাঙ্খিত প্রতিশ্রুতিও দিচ্ছেন।
বুধবারও দিনভর আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা নিজে এবং তাদের সমর্থক নেতাকর্মীরা নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে পথসভা করেছেন। সেসব সভা ও প্রচারণায় উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারও নৌকায় ভোট চেয়েছেন তারা। উন্নয়ন, শান্তি ও সম্প্রীতি বজায় রেখে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন। তাদের সঙ্গে পাল্লা দিয়ে বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থীরাও নিজে এবং তাদের সমর্থকদের মাধ্যমে ভোটারদের নানা প্রতিশ্রুতি দিয়েছেন। তারা উন্নয়ন প্রতিশ্রুতির সঙ্গে জনগণকে গনতন্ত্র ও বাক স্বাধীনতা পুনরুদ্ধারের কথা জানিয়েছেন।
সুনামগঞ্জ-৪ আসনে বিএনপি প্রার্থী এডভোকেট ফজলুল হক আছপিয়া গতকাল বুধবার উত্তরসুরমার বিভিন্ন এলাকায় পথসভা ও নির্বাচনী প্রচারণায় চালিয়েছেন। এসব সভায় তিনি অতীতে এই এলাকার অবকাঠামো উন্নয়নে মূল ভূমিকা রেখেছেন বলে উল্লেখ করে আরো উন্নয়নের জন্য আগামীতে তাদের সমর্থন কামনা করেছেন। এই আসনে মহাজোট মনোনীত প্রার্থী এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহও সুনামগঞ্জ শহরে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত প্রতিনিধি সভাসহ বিভিন্ন স্থানে সভা সমাবেশে করেছেন। এছাড়াও তার সমর্থনে নেতাকর্মীরা বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচার চালিয়েছেন।
সুনামগঞ্জ-১ আসনের আওয়ামী লীগ মনোনীত সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন তাহিরপুর এলাকার বিভিন্ন স্থানে নির্বাচনী সভা করেছেন। এছাড়াও বিভিন্ন স্থানে তার সমর্থকরাও আলাদাভাবে প্রচারণা চালিয়েছেন। মোয়াজ্জেম হোসেন রতন ভোটারদের অসমাপ্ত উন্নয়ন সমাপ্তকরণ সহ আওয়ামী লীগের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন। তার সমর্থনে মনোনয়ন বঞ্চিত শামীমা শাহরিয়ারসহ অন্য প্রার্থীরা ও মাঠে নেমেছেন। এই আসনের জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী নজির হোসেনও ধর্মপাশা উপজেলার বিভিন্ন স্থানে পথসভা করেছেন। তার সমর্থকরাও বিভিন্ন স্থানে সভা করে পরিবর্তনের পক্ষে ভোট দেওয়ার দাবি জানিয়েছেন।
সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এমএ মান্নান জগন্নাথপুর উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনী সভা করেছেন। এসব সভায় উন্নয়ন, শান্তি ও সম্প্রীতির সরকার আওয়ামী লীগকে ভোটদানের আহ্বান জানিয়েছেন। তার সমর্থনে বিভিন্ন এলাকায় সমর্থকরাও প্রচারণা চালিয়েছেন। এই আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী মাওলানা শাহীনুর পাশা চৌধুরীও নির্বাচনী এলাকায় প্রচার চালিয়েছেন।
সুনামগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগ প্রার্থী মুহিবুর রহমান মানিক দোয়ারাবাজার উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনী পথসভা করেছেন। এসব পথসভায়ও মানুষের ঢল নামে। দোয়ারার বিভিক্ত নেতাকর্মীরাও ঐক্যবদ্ধ হয়ে এসব পথসভায় অংশ নেন। তারা মুহিবুর রহমান মানিককে বিজয়ী করার অঙ্গিকার করেন। মুহিবুর রহমান মানিক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারও নৌকায় ভোট চেয়েছেন। এই আসনে বিএনপি প্রার্থী মিজানুর রহমান চৌধুরীও বিভিন্ন স্থানে পথসভা করে গণতন্ত্র পুনরুদ্ধার ও মানুষের মতপ্রকাশের স্বাধীনতা প্রদানসহ উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছেন।
এছাড়াও সুনামগঞ্জ-২ আসনের সাংসদ ড. জয়া সেন গুপ্তা এবং বিএনপি মনোনীত প্রার্থী নাছির উদ্দিন চৌধুরীও নির্বাচনী এলাকায় প্রচারণায় নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছেন।
এদিকে সচেতন ভোটাররা উন্নয়নের পাশাপাশি হাওরের জন্য পরিকল্পিত উন্নয়নের দাবি জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com