1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাই-শাল্লায় নাছির চৌধুরীর নির্বাচনী গণসংযোগ কর্মসূচি

  • আপডেট সময় সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-০২ (দিরাই-শাল্লা) সংসদীয় আসনে জাতীয় ঐক্যফন্টে ও ২৩ দলীয় জোট মনোনীত ধানের শীষ প্রতিকের প্রার্থী নাছির উদ্দিন চৌধুরীর নির্বাচনে গণসংযোগের কর্মসূচি চুড়ান্ত করা হয়েছে।
বিএনপি সুত্রে জানা যায়, নাছির চৌধুরী দিরাই উপজেলার রাজানগর ইউনিয়ন থেকে তার নির্বাচনী প্রচারণা শুরু করবেন এবং তার জন্মস্থান দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নে শেষ করবেন।
১১ ডিসেম্বর দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নে আনুষ্ঠানিকভাবে প্রচারনা শুরু হবে ওই দিন দুপুর দুইটায় রাজানগর বাজারে বিকাল চারটায় চকবাজারে পথসভায় নাছির চৌধুরী বক্তব্য রাখবেন এবং দিনব্যাপি ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করা হবে। ১২ ডিসেম্বর সকাল ১১ টায় করিমপুর ইউনিয়নেরমাটিয়াপুর গ্রামে, দুপুর দুইটায় রজনীগঞ্জ বাজার এবং সন্ধ্যা ছয়টায় কর্ণগাঁও বাজারে পথ সভায় তিনি বক্তব্য রাখবেন। ১৩ ডিসেম্বর সকাল ১১ টায় সরমঙ্গল ইউনিয়নের কল্যাণী, দুপুর আড়াইটায় সরমঙ্গল এবং সাড়ে চারটায় ধনপুর পথ সভায় তিনি বক্তব্য রাখবেন। ১৪ ডিসেম্বর সকাল ১১ টায় তাড়ল ইউনিয়নের রণভূমি, দুপুর দুইটায় ধলবাজার এবং ছয়টায় মোবাইল বাজারে পথ সভায় তিনি বক্তব্য রাখবেন। ১৫ ও ১৬ ডিসেম্বর শাল্লা উপজেলার বিভিন্ন পথ সভায় তিনি বক্তব্য রাখবেন। ১৭ ডিসেম্বর সকাল ১১ টায় জগদল ইউনিয়নের নগদীপুর বাজার, দুপুর দুইটায় হোসেনপুর বাজার এবং চারটায় জগদল বাজারের পথ সভায় তিনি বক্তব্য রাখবেন। ১৮ ডিসেম্বর সকাল ১১ টায় ভাটিপাড়া ইউনিয়নের দত্তগ্রাম, দুপুর একটায় মধুরাপুর বাজার, আড়াইটায় আলনিগর বাজার এবং চারটায় ভাটিপাড়া বাজারে পথ সভায় তিনি বক্তব্য রাখবেন। ১৯ ডিসেম্বর চারটায় রাজানগর ইউনিয়নের মধুপুর বাজারে পথ সভায় তিনি বক্তব্য রাখবেন। ২০ ডিসেম্বর দুপুর ২ টায় কুলঞ্জ ইউনিয়নের তারাপাশা বাজার এবং সোয়া পাঁটায় নাচনী বাজার পথ সভায় তিনি বক্তব্য রাখবেন। ২১ ডিসেম্বর দুপুর ২ টায় চরনারচর ইউনিয়নের শ্রামারচর বাজার, সাড়েপাঁচটায় নোয়াগাঁও-কার্তিকপুর বাজারে পথ সভায় তিনি বক্তব্য রাখবেন। ২২ ও ২৩ ডিসেম্বর শাল্লা উপজেলার বিভিন্ন পথ সভায় তিনি বক্তব্য রাখবেন। ২৪ ডিসেম্বর তিনি দিরাইয়ে অবস্থান করবেন। ২৫ ডিসেম্বর সকাল ১১ টায় রফিনগর ইউনিয়নের নোয়াগাঁও বাজার, বিকাল তিনটায় বাংলাবাজার এবং সন্ধ্যা ছয়টায় খাগাউড়া বাজারে পথ সভায় তিনি বক্তব্য রাখবেন। ২৬ ডিসেম্বর শাল্লা উপজেলার বিভিন্ন পথ সভায় তিনি বক্তব্য রাখবেন। ২৭ ডিসেম্বর সকাল ১১ টায় জগদল ইউনিয়নের রায়বাঙ্গালী বাজার, দুপুর ১ টায় মাতারগাঁও হাইস্কুল মাঠ, বিকাল ৩টায় কলিয়ারকাপন বাজারে সন্ধ্যায় করিমপুর ইউনিয়নের টুক দিরাইয়ে পথ সভায় তিনি বক্তব্য রাখবেন। ২৮ ডিসেম্বর কুলঞ্জ ইউনিয়নের আকিলশাহ বাজার বিকাল ৩টায় শেষ নির্বাচনী পথ সভায় বক্তব্য রাখবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com