1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শান্তিতে বিজয় ক্যাম্পেইন অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
সহিংসতা কখনও রাজনীতি কিংবা নির্বাচনের অংশ হতে পারে না। কিন্তু অতীতে বিভিন্ন নির্বাচনকে ঘিরে সহিংসতা ঘটেছে এবং নিরাপরাধ সাধারণ মানুষ, দেশের সংখ্যালঘু ও প্রান্তিক জনগোষ্ঠী ও নারীরা বারবার ক্ষতির সম্মুখীন হয়েছেন। এই বিষয়টিকে মাথায় রেখে এবং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বেসরকারি উন্নয়ন সংস্থা আইডিয়া ও অন্যান্য সংস্থার উদ্যোগে শান্তিতে বিজয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। “ শান্তি জিতলে জিতবে দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার সকালে স্থানীয় শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে এ ক্যাম্পেইনের আয়োজন করে আইডিয়া, ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল ও ইউএসএআইডি।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আইডিয়ার নির্বাহী পরিচালক মো. নাজমুল হক। নাজিম আহমদ-এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অ্যাডভোকেট শামছুন্নাহার বেগম শাহানা রব্বানী এমপি, সনাক সভাপতি ও শিক্ষাবিদ ধূর্জটি কুমার বসু, অ্যাডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু, নির্বাচনী কর্মকর্তা মুরাদ উদ্দিন, জেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, জেলা জাপা নেতা নজির আহমদ, ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের নির্বাহী পরিচালক ফরহাদ আহমদ প্রমুখ। সবশেষে শপথবাক্য পাঠ করা হয়। শপথ বাক্য পাঠ করান শিক্ষার্থী প্রিয়তী বিশ্বাস। এসময় জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মো.আফতাব উদ্দিন, জেলা বিএনপির সহ-সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান, সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা আ.লীগের মহিলা বিষয়ক সম্পাদক নিগার সুলতানা কেয়া, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি চিত্তরঞ্জন তালুকদার, নির্মল ভট্রাচার্য ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com