1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নৌকা প্রতীককে জয়ী করে উন্নয়নধারা অব্যাহত রাখুন : জয়া সেনগুপ্তা

  • আপডেট সময় রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জয়া সেন গুপ্তা গণসংযোগ করেছেন। শনিবার বিকেল রাজানগর ইউনিয়নের কাইমা বাজারে নির্বাচনী গনসংযোগে অনুষ্ঠিত হয়। আওয়ামীলীগ নেতা আব্দুল হক এর সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবু ছালিম এর সঞ্চালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. জয়া সেনগুপ্তা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজ-উ-দৌলা মিয়া, দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়া, উপজেলা কৃষকলীগের সভাপতি তাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ নেতা চৌধুরী মোহাম্মদ নাসের, মঞ্জু চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন স¤পাদক গোলাপ মিয়া, আওয়ামীলীগ নেতা ফয়ছল মিয়া, উপজেলা যুবলীগ
নেতা লালন মিয়া, পৌর কাউন্সিলর সবুজ মিয়া, পৌর যুবলীগের সভাপতি সারওয়ার আহমদ, সাধারন স¤পাদক জুয়েল মিয়া, উপজেলা যুবলীগ নেতা আক্কাস মিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নিহার চৌধুরী, আব্দুল হান্নান তালুকদার, কাইয়ুম মিয়া, আবুল কালাম আজাদ, বুরহান উদ্দিন, অমিরুল হক, মৌলানা আবু সুফিয়ান, হুমায়ুন কবির, ছামির মিয়া, বাবলু, কনরুল মিয়া, ফারুক মিয়া, জতি তালুকদার, তাপস দাস, নাসির উদ্দিন, আতাউর রহমান (আতার) মুহিত তালুকদার, জিয়া উদ্দিন, আতাউর রহমান প্রমুখ।
এসময় সুনামগঞ্জ-২ আসনের দলীয় মনোনীত প্রার্থী ড. জয়া সেনগুপ্তা বলেন, আমার স্বামী আপনাদের জন্য সব সময় কাজ করে গিয়েছেন। সুনামগঞ্জের উন্নয়ন নিয়ে তিনি সব সময় ভাবতেন। তার হাত ধরেই দিরাই-শাল্লা উন্নয়ন হয়েছে। আমি তার অবর্তমানে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়েছি। আমি চাই আপনারা আমাকে নয় নৌকা মার্কায় ভোট দিন। নৌকা হল উন্নয়নের প্রতীক। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে দিরাই-শাল্লা উন্নয়ন ধারা অব্যাহত রাখুন।
তিনি আরো বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। দিন যতোই যাচ্ছে বাংলাদেশ উন্নত দেশের সাথে পাল্লা দিচ্ছে। আজ আমরা নি¤œ আয়ের দেশ হতে নি¤œ মধ্যম আয়ের দেশে পৌঁছেছি। এসব কিছু হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে। তিনি বাংলাদেশকে নিয়ে স্বপ্ন দেখেন উন্নত রাষ্ট্রের।
জয়া সেনগুপ্তা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো সোনার বাংলাদেশ গড়ার। সেই স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। তাই আমাদের জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে একাদশ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com