1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সড়কে শুয়ে বিক্ষুব্ধ নেতাকর্মীদের মিছিল বন্ধ করলেন মিলন

  • আপডেট সময় রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
শনিবার বেলা প্রায় ৩টা। ছাতক শহরের বাসস্টেশন এলাকার উপজেলা ও পৌর বিএনপির কার্যালয়ে শত শত নেতাকর্মী জড়ো হন। সুনামগঞ্জ-৫(ছাতক-দোয়ারা) আসনের মনোনয়ন বঞ্চিত জেলা কলিম উদ্দিন আহমদ মিলন বিক্ষুব্ধ নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রেখে বলেন, আমাকে ক্ষমা করে দেবেন প্রিয় ছাতক-দোয়ারার নেতাকর্মী ভাইয়েরা, আমাকে আপানারা আশা করেছিলেন যেন মনোনয়ন দেয়া হয়। কিন্তু আশাহত হয়েছেন মনোনয়ন না দেয়ায় আমাকে। দেশের মানুষকে বাচাঁতে, জনগণকে বাঁচাতে আপনাদের কাছে জোর হাত তোলে আবেদন করছি, দলের যাতে ক্ষতি না হয়, সবাইকে ধানের শীষে ভোট দিতে হবে। এসময় শত শত নেতাকর্মী কান্নায় ভেঙে পড়েন।
বক্তব্য শেষ না হতেই বিক্ষুব্ধ নেতাকর্মীরা প্রার্থী পরিবর্তন করে কলিম উদ্দিন আহমদ মিলন মনোনয়ন দেয়ার দাবি জানিয়ে স্লোগান দিতে থাকেন। এক পর্যায়ে মূল সড়কে বিক্ষোভ মিছিল শুরু করেন শত শত নেতাকর্মীরা। নেতাকর্মীদের শান্ত করতে না পেরে অসহায় হয়ে মিলন মিছিলের সামনে শুয়ে পড়েন এবং নেতাকর্মীদের অনুরোধ করেন বিক্ষোভ না করার জন্য। পরে তার কথামত নেতাকর্মীরা মিছিল বন্ধ করেন।
ছাতক পৌর যুবদলের আহবায়ক জসিম উদ্দিন সুমেন বলেন, আমাদের নেতাকে বঞ্চিত করে জনবিচ্ছিন্ন একজনকে মনোনয়ন দেয়া হয়েছে, যার কোন নির্বাচনী এলাকায় জনভিত্তি নেই। বিক্ষুব্ধ কর্মীদের সামাল দিতে সড়কে শুয়ে মিছিল না করতে অনুরোধ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com