1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় মুক্ত দিবস উপলক্ষ্যে শোভাযাত্রা

  • আপডেট সময় রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলায় ধর্মপাশা মুক্ত দিবস উদযাপন উপলক্ষে শনিবার শোভাযাত্রা, শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
১৯৭১সালের ৮ডিসেম্বর সকালে মুক্তিযোদ্ধাদের তুমুল আক্রমণের মুখেপাকহানাদার বাহিনীর সদস্যরা ধর্মপাশা থেকে পলায়ন করে। তবে এই যুদ্ধে আব্দুল হাই ও মোফজ্জল হোসেন নামের স্থানীয় দুইজন মুক্তিযোদ্ধা শহীদ হন। শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে ধর্মপাশা মুক্ত দিবস উদযাপন উপলক্ষে এক শোভাযাত্রা বের হয়। এতে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, সাংবাদিক, স্কুল-কলেজের শিক্ষার্থীসহ নানা শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। শোভাযাত্রা শেষে উপজেলা সদরের ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে শহীদ মিনার প্রাঙ্গণে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ধর্মপাশা সরকারি কলেজের প্রভাষক সুভাষ চন্দ্র সরকারের উপস্থাপনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মো.আবু তালেব, ধর্মপাশা সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুল করিম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com