,

Notice :
«» ধর্মপাশায় বিদ্যুৎ সাব-স্টেশন নির্মাণকাজ দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে «» ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন : এমএ মান্নান «» মহাজোটের প্রার্থীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন : রনজিত চৌধুরী «» বিশ্বম্ভরপুরে স্বেচ্ছাসেবক দলের শতাধিক নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক লীগে যোগদান «» নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয় : জয়া সেনগুপ্তা «» ছাতকে দুই জামায়াত নেতা গ্রেপ্তার «» ইতিহাসের তথ্যবিকৃতি কাম্য নয় «» মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার দৃপ্ত শপথে বিজয় দিবস উদযাপিত «» জুবিলী ও সতীশ চন্দ্র স্কুলের কোচিংবাজ শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের চিঠি «» সুনামগঞ্জ-৪ আসনকে উন্নয়নে বদলে দেবো : পীর মিসবাহ

দক্ষিণ সুনামগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে আহত অর্ধশত

স্টাফ রিপোর্টার ::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার দুপুরে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পাওনা টাকা নিয়ে শনিবার সকালে বীরগাঁও বাজারে করিমুল হক ও হাবিবুর রহমান কালুর লোকদের মধ্যে কথা কাটাকাটি হয় । এক সময় তা হাতাহাতিতে রূপ নেয়। এই ঘটনার জের ধরে দুপুরে দুই পক্ষের লোকেরা সংঘর্ষে জড়িয়ে পড়ের। ঘণ্টাব্যাপী সংর্ষে দুই পক্ষের অর্ধশত লোক আহত হয়। আহতদের মধ্যে অন্যতম হলেন, কুহিনুর মিয়া(৪০), মিন্টু(৩৬), বাসন মিয়া(২৮), মৃদুল(২০), হাবিবুর রহমান কালু(৫০), গৌস উদ্দিন(৬৫), এমাদাদ(৩৫), জুসেন মিয়া(৩৭), মোবেল(৩৫), সুনম(২৭), রিয়াজ (২৬), তইবুল হক(৪০),আলী হোসেন(৩৫), জাহাঙ্গীর(৩৭), বদরুল(৩৫), মাহবুবুর রহমান(৩৪)। স্থানীয়দের সহযোগীতায় আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। গুরুতর আহতরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল ও সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
এদিকে এই ঘটনার জেরে যানবাহন ভাঙ্গচুর করায় পাগলা-বীরগাঁও সড়কে কয়েক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল । পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে ।
এব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। পরিস্থিতি এখন অনুকুলে রয়েছে। এ ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী