,

Notice :

ছাতক সরকারী ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ ও অধ্যাপককে বিদায় সংবর্ধনা

ছাতক প্রতিনিধি ::
ছাতক সরকারী ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ সামছুল ইসলাম তালুকদার ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কান্তি চ্যাটার্জীকে অবসরকালীন বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার দুপুরে কলেজের হলরুমে কলেজের কর্মচারী ও শিক্ষার্থীদের আয়োজনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
কলেজ অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং প্রভাষক রাজীব কুমার দাস ও প্রভাষক দিপালী রানী দাসের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবেদা আফসারী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক হরিদাস রায়। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ সামছুল ইসলাম তালুকদার ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কান্তি চ্যাটার্জী। সংবর্ধনায় বক্তব্য রাখেন, অধ্যাপক আনোয়ার হোসেন খান, বেলাল আহমদ, তুলসী চরন দাস, পার্থ সারথী টিটুু, ফরিদা বেগম, ফখর উদ্দিন স্বপন, পংকজ কুমার সরকার, কলেজ ছাত্রলীগের সভাপতি রিয়াদ আহমদ চৌধুরী, শিক্ষার্থী শিপলু আহমদ, শাকিল আহমদ হিরা, তাসলিমা তালুকদার মাইশা প্রমুখ।
সভায় বিদায়ী অতিথির উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন, প্রভাষক রাজীব কুমার দাস ও অধ্যাপক হোসনে আরা মোনতাহা। এসময় অধ্যাপক আলমগীর হোসেন, প্রভাষক জাকির আলী, ইসমত আরা, কলেজের প্রধান সহকারী আব্দুস সহিদ, হিসাব রক্ষক আব্দুর রহিমসহ কলেজের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে কলেজ কর্তৃপক্ষ ও ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বিদায়ী অতিথিদের হাতে উপহার তুলে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী