1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে দুইটি বসতঘর নির্মাণ

  • আপডেট সময় শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮

ছাতক প্রতিনিধি ::
ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড় গ্রামের যুক্তরাজ্য প্রবাসীদের নিয়ে গঠিত সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে দুটি হতদরিদ্র পরিবারের জন্য নির্মাণ করা হচ্ছে পাঁকা বসতঘর। শুক্রবার সকালে সিংচাপইড় গ্রামের মৃত ওয়ারিছ আলীর পুত্র দিনমজুর আতা উল্লাহ ও মৃত নছির উল্লাহ বিধবা কন্যা রুতিয়া বেগমের বসতঘরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এসোসিয়েশনের উপদেষ্টা এডভোকেট মো. আমির উদ্দিন। স্থানীয় মুরব্বী হাজি কালা মিয়ার সভাপতিত্বে ও ব্যবসায়ি আসকর আলীর পরিচালনায় ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মুরব্বী এলখাচুর রহমান, হাজী আবদুস সালাম, সোরার আলী, কাদির মিয়া ও সাংবাদিক হেলাল আহমদ প্রমুখ।
এব্যাপারে মুঠোফোনে এসোসিয়েশনের সাধারণ স¤পাদক সানাওয়ার আলী জানান, আর্তমানবতার কল্যাণে কাজ করার ব্রত নিয়ে গঠিত সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশন প্রতিষ্ঠালগ্ন থেকে গ্রাম উন্নয়নে বিভিন্ন সেবামূলক কাজে সহযোগিতা করার পাশাপাশি গ্রামের হতদরিদ্র পরিবারের জন্য বসতঘর নির্মাণ করে আসছে। ইতোমধ্যে এসোসিয়েশনের উদ্যোগে আরো চারটি পরিবারকে ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com