,

Notice :

শাল্লায় শক্রমুক্ত দিবস পালিত

শাল্লা প্রতিনিধি::
শাল্লায় যথাযোগ্য মর্যাদায় শক্রমুক্ত দিবস পালন করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার শহীদ মিনার প্রাঙ্গণে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে দিবসটি পালন করা হয়। ১৯৭১ সালের ৭ ডিসেম্বর শাল্লায় শক্রমুক্ত হয়। দিবসটি পালনের শুরুতেই একটি আনন্দ শোভাযাত্রা উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারে এসে শেষ হয়। পরে শহীদদের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও এক মিনিট নীরবতা পালন করেন মুক্তিযোদ্ধাসহ সাধারণ মানুষ।
পরে শাল্লা শত্রুমুক্ত দিবস উপলক্ষ্যে উপজেলা পরিষদ গণমিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা দ্বীন মোহাম্মদের সভাপতিত্বে ও জ্যোতিষ মজুমদার বাদলের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. অবনী মোহন দাস। সভায় আরো বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা নিরঞ্জন চন্দ্র দাস, প্রেমবাসী দাস, জগদীশ সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছত্তার মিয়া, বাহাড়া ইউপি চেয়ারম্যান বিধান চন্দ্র চৌধুরী, উপজেলা উদীচীর সভাপতি অধ্যাপক তরুণ কান্তি দাস, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেহার বেগম, হাবিবুর রহমান রথীন্দ্র চন্দ্র সরকার, রিপন চন্দ্র দাস প্রমুখ। এসময় বীরঙ্গনা জমিলা খাতুন, পেয়ারা বেগম ও মুক্তাভানুকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করেন মুক্তিযোদ্ধাবৃন্দ।
আলোচনা সভায় বক্তারা বলেন, মুক্তিযোদ্ধাদের অপরিসীম অবদানের ফলে বাংলাদেশ স্বাধীন হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তাই আগামী ৩০ ডিসেম্বর আরেকটি বিজয় অর্জিত হবে।
এসময় প্রধান অতিথি অ্যাড. অবনী মোহন দাস সকল বিভেদ ভুলে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার আহ্বান জানান। পাশাপাশি তিনি শক্রমুক্ত দিবসে উপজেলার সকল বীরঙ্গনা ও মুক্তিযোদ্ধাদেরকে অভিনন্দন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী