,

Notice :

বঙ্গবীর ওসমানীর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ফ্রি-মেডিকেল ক্যাম্প

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
মহান মুক্তিযোদ্ধের কমান্ডার-ইন-চিফ, আজীবন গণতন্ত্রী, নিখাদ দেশপ্রেমিক ও বঙ্গবীর জেনারেল মহাম্মদ আতাউল গণি ওসমানী জন্মশত বার্ষিকী ২০১৮ উদযাপনে ৬ মাসব্যাপী ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে বঙ্গবীর জেনারেল এমএজি ওসমানী জন্মবার্ষিকী উদযাপন পরিষদ এর উদ্যোগে এবং ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট ও ইনসেপ্টা ফার্মাসিউটিক্যাল লিমিটেড এর সার্বিক সহযোগিতায়, ব্যরিস্টার আনোয়ার ফাউন্ডেশন ও সুরমা উন্নয়ন সংস্থা উজানীগাঁও এর সহযোগিতায় শুক্রবার,সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ কেন্দ্রীয় এফআইভিডিবি ট্রেনিং সেন্টারে দিনব্যাপী ফ্রি-মেডিকেল ক্যা¤প সম্পন্ন করা হয়েছে।
বঙ্গবীর জেনারেল এম এ জি ওসমানী জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ এর কেন্দ্রীয় সদস্য-সচিব ও প্রধান সমন্বয়ক মুহাম্মদ ফয়জুর রহমানের সভাপতিত্বে ও জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ এর যুগ্ম সদস্য সচিব আবু তালেব মুরাদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতি মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।
সভায়র বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট সরকারী কলেজের অধ্যক্ষ ও বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মুহাম্মদ হায়াতুল ইসলাম আকঞ্জি, সিভিল সার্জন আশুতষ দাস, বঙ্গবীর জেনারেল এমএজি ওসমানী জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদের চিকিৎসা সেবা উপ-পরিষদের আহ্বায়ক ও দেশের বরেণ্য কার্ডিওলজিস্ট, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল সিলেট এর চিপ কনসাল্ট্যান্ট ডা. খালেদ মোহসিন, প্রচার উপ-পরিষদের যুগ্ম আহ্বায়ক সাংবাদিক ও সমাজসেবী খালেদ আহমদ, (অব:) জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মাহবুব জামান চৌধুরী, সিলেট গনদাবী ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি এডভকেট চৌধুরী আতাউর রহমান, ফ্রেন্ড অব ন্যাশনাল অর্থ ফাউন্ডেশন ইউকে চেয়ারম্যান আলহাজে এমএ আহাদ, সাধারণ স¤পাদক মিসবাহ জামান, সিলেট সুপার মার্কেটের সভাপতি মো. জয়নাল আহমদ, কয়েছ আহমদ সাগর, সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিষ্ট্রার সমিতির আইন বিষয়ক স¤পাদক অ্যাড. মঈন উদ্দীন আহমদ, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মজুমদার, আরএমও ডা. রফিকুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জের টিএইচও ডা. জসীম উদ্দীন, মেডিকেল অফিসার ডা. কান্তা নারায়ন চক্রবর্তী, রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ছাত্রলীগের ভাইস প্রেসিডেন্ট ডা. কানিজ রহিমা রব্বানী কথা, ডা. মাহমুদুল টিপু, ডা. জহির মিয়া, ডা. আবুল কালাম, ডা. সাখাওয়াত হোসেন, ডা. লিটন চন্দ্র বনিক, জেলা কাজী সমিতির সাংগঠনিক স¤পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ স¤পাদক মো. নুরুল হক সহ প্রমুখ। আলোচনা সভা শেষে দিনব্যাপী বিনামুল্যে ৫শত রোগীদের ঔষধ সহ চিকিৎসা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী