1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মধ্যনগর সাংবাদিকদের হুমকির ঘটনায় সাবেক ছাত্রলীগের সভাপতি দুঃখ প্রকাশ

  • আপডেট সময় শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খান প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদককে প্রান নাশকের হুমকি দেওয়ার ঘটনায় তিনি দুঃখ প্রকাশ করেছেন। বৃহস্পতিবার দুপুরে মধ্যনগর থানায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম নেওয়াজের হস্তক্ষেপে বিষয়টি নিষ্পত্তি করা হয়।
এ বিষয়ে মধ্যনগর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, এটা একটি ভুল বুঝা-বুঝি ছিল। আমি এ ঘটনায় দুঃখ প্রকাশ করছি।
এব্যপারে মধ্যনগর থানা প্রেসক্লাবের সভাপতি এমএ মান্নান বলেন, বৃহস্পতিবার দুপুরে ওসি মহোদয়ের হস্তক্ষেপে বিষয়টি নিষ্পত্তি হয়েছে। এবং আমাদের গৃহিত কর্মসূচি আওয়ামী লীগের সকল প্রকার সংবাদ বর্জনের বিষয়টি প্রত্যাহার করলাম।
মধ্যনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম নেওয়াজ বলেন, বিষয়টি নিষ্পত্তি হয়েছে। এবং এধরনের কার্যকলাপ যেন আর না হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য বলেছি।
উল্লেখ্য, বুধবার দুপুরে মধ্যনগর বাজার জামে মসজিদের সামনে মধ্যনগরে প্রেসক্লাবের সভাপতি এমএ মন্নান, সধারন স¤পাদক অমৃত জ্যোতি, দপ্তর স¤পাদক আল আমিন আহম্মদ সালমান সদস্য এটি সুরঞ্জন এ চার প্রতিনিধিকে প্রাণ নাশের হুমকি দেন মধ্যনগর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com