,

Notice :

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আজিম উদ্দিনকে দাফন

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজার উপজেলার টেংরাটিলার বীরমুক্তিযোদ্ধা আজিম উদ্দিনের জানাজা স¤পন্ন হয়েছে। বৃহ¯পতিবার বিকেলে উপজেলার সুরমা ইউনিয়নের টেংরা মাধ্যমিক বিদ্যালয় মাঠে রাষ্ঠ্রীয় মর্যাদায় তাঁকে দাফন করা হয়। পরে জানাজা শেষে টেংরাটিলায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
বুধবার রাতে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্ধা আজিম উদ্দিন (৬২) ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ সন্তানসহ অসংখ্য আত্মীয় ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ডায়াবেটিস, শ্বাসকষ্টসহ বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন।
উল্লেখ, আজিম উদ্দিন ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধে সরাসরি অংশগ্রহণ করেছিলেন। মুক্তিযুদ্ধ পরবর্তীতে দেশ পুনর্গঠনেও তিনি অংশ নেন। এলাকার আর্থসামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও ধর্মীয় উন্নয়নে তিনি সব সময় পাশে ছিলেন।
তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন সুনামগঞ্জ- ৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমেদ মিলন, সাবেক সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ মাস্টার, সুনামগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নাজমুল হুদা হিমেল, দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীর প্রতীক, আব্দুল হালিম বীর প্রতীক, আব্দুল মজিদ বীর প্রতীক, বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান শাহজাহান, দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ফরিদ আহমদ তারেক, সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার মামুনুর রশীদসহ মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড,ও সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী