1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাংবাদিকদকে মধ্যনগর ছাত্রলীগের সাবেক সভাপতি’র হুমকি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক,দপ্তর স¤পাদক এবং সদস্যের উপর অতর্কিতভাবে হামলা, অকথ্য ভাষায় গালিগালাজ, প্রাণ নাশের হুমকি প্রদান করেছে মধ্যনগর ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খান।
বুধবার দুপুরে মধ্যনগর বাজার জামে মসজিদের সামনে মধ্যনগরে প্রেসক্লাবের সভাপতি এমএ মন্নান, সধারন স¤পাদক অমৃত জ্যোতি, দপ্তর স¤পাদক আল আমিন আহম্মদ সালমান সদস্য এটি সুরঞ্জন এ চার প্রতিনিধিকে প্রাণ নাশের হুমকি দেন তিনি।
এসময় হুমকিদাতা মধ্যনগর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন ও প্রান নাশকের হুমকি দেন। এসময় উপস্থিত ছিলেন, আল আমিন, রবিন মজুমদার, মনি বিশ্বাস,অপু সরকার, পরান।
মধ্যনগর থানা প্রেসক্লাবের সভাপতি এমএ মান্নান বলেন, মঙ্গলবার যুবলীগের একটি অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ করতে যাই। সেদিন অনুষ্ঠানে পত্রিকাতে সাবেক ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলমের নাম না দেওয়ায় সে আমার উপর ক্ষোভ প্রকাশ করে। এসময় সে আমাকেও আমার সাথে থাকা সাংবাদিকদের প্রান নাশের হুমকি দেয়।
এব্যাপারে হুমকিদাতা মধ্যনগর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলমের সাথে ফোনে যোগাযোগ করা হলে তাঁকে পাওয়া যায় নি।
এ ঘটনার পর মধ্যনগরে আওয়ামী লীগের কোন সংবাদ প্রকাশ করবেন না বলে প্রেসক্লাবের নেতৃবৃন্দ সিদ্ধান্ত গ্রহন করে।
বিষয়টি ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হলে তিনি বলেন, বিষয়টি অত্যন্ত দঃখজনক। আমি অবগত রইলাম এবং দেখব।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম নেওয়াজ বলেন, এব্যপারে থানা একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আমরা তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com